মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Led02জেলাজুড়েসদর

সুবিধা বঞ্চিতদের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতে চাই: টিটু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি ও বিসিবির পরিচালক তানভীর আহম্মেদ টিটু বলেন, প্রতিবছর ঈদে আমরা চেষ্টা করি মানুষদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে। এবারও একই কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে। আমাদের সমাজে সুবিধা বঞ্চিত যারা আছে তাদের সাথে ঈদের আনন্দ ভাগ করে নেওয়াই আমাদের উদ্দেশ্য।

রবিবার (৭ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জ ক্লাব প্রাঙ্গনে সামাজিক কর্মসূচির অংশ হিসেবে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সুবিধা বঞ্চিতদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য ১ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় তানভীর আহম্মেদ টিটু আরও বলেন, আমাদের ক্লাব মেম্বারদের সহযোগিতায় ১ হাজার পরবিারকে ঈদ সামগ্রী বিতরন করেছি। ঈদের দিন রান্না করার জন্য যা যা প্রয়োজন যেমন পোলার চাল, দুধ, তেল, সেমাই, চিনি ও লবনসহ একটি শাড়ি ও লুঙ্গি দেওয়া হয়েছে। যেহেতু ঈদের বাকি আরও ৩ দিন, তাই এর মাঝে যদি ক্লাব মেম্বারদের থেকে আরও সহযোগিতা আসতে থাকে তাহলে আমরা আরও মানুষদের কাছে এই ঈদ সামগ্রী পৌছে দিবো। নারায়ণগঞ্জ ক্লাব একটি সামাজিক ক্লাব। আর আমাদের ঈদ সামগ্রী বিতরণ সামাজিক কর্মসূচির একটি অংশ। এটা ক্লাবের পক্ষ থেকে দেওয়া হলেও এটা ক্লাবের ফান্ড না। আমাদের ক্লাবের যে ম্বোররা আছেন তাদের ব্যক্তিগত ভাবে যে সাহায্য করেছেন সে হিসেবেই আমরা ঈদ সামগ্রী বিরতণ করছি।

RSS
Follow by Email