শনিবার, মে ১৮, ২০২৪
জেলাজুড়েবন্দররাজনীতি

নাসিম ওসমান সাহেব কর্মীদের ঘরে-ঘরে গিয়ে খোঁজ-খবর নিতেন: খোকা

লাইভ নারায়াণগঞ্জঃ নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা বলেছেন, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমান সাহেব কর্মীবান্ধব নেতা ছিলেন। তিনি ছিলেন জনবান্ধব। তিনি ঘরে-ঘরে গিয়ে নেতাকর্মীদের খোঁজ-খবর নিতেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে বন্দরে প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। নাসিম ওসমান মডেল হাইস্কুলের মাঠে অনুষ্ঠিত, এই দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ১৯৮৪ সালে যখন তিনি এমপি নির্বাচনের সিদ্ধান্ত নিলেন। আমারে মনে আছে, উনার পিতা সারা বাংলাদেশের নেতা একেএম শামসুজ্জোহা সাহেব তখন জীবিত ছিলেন। তখন এলাকা নির্ধারণের কথা প্রসঙ্গে তিনি বলেছিলেন, আমার বাবা যেভাবে বন্দরবাসীকে ভালোবেসে কাজ করে গেছেন, আমি বাবার অসমাপ্ত কাজগুলো করতে চাই। আমি বাবার দায়িত্বটা পালন করার জন্যই নারায়ণগঞ্জ-৫ আসনে নির্বাচন করতে চাই।

তিনি আরও বলেন, তার সাথে অসংখ্য স্মৃতি রয়েছে, তিনি অনেক ভালো মানুষ ছিলেন। তার সন্তান হিসাবে আজ এতটুকুই বলবো নবী করিম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের উসিলায় তিনি যেন বেহেস্তের সর্বোচ্চ স্থান পান, সকলে সে দোয়াই করবেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়াণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, নারায়াণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি লিয়াকত হোসেন খোকা, নারায়াণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশীদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, নারায়াণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ্‌ নিজাম, নারায়াণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জিএম আরমান,শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান, নারায়াণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, জেলা আইনজীবী সমিতির সভাপতি সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন প্রধান, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, আলিরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসেন, সরকারি তোলারাম কলেজ ছাত্র লীগের সভাপতি ও ভিপি হাবিবুর রহমান রিয়াদ, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, নারায়াণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আফজাল হোসেন, সাবেক কাউন্সিলর দুলাল, মহানগর ছাত্রলীগর সাবেক সভাপতি মেহেদী হাসান সম্রাট, সাধারণ সম্পাদক রাসেল প্রধানসহ প্রমুখ।

RSS
Follow by Email