মঙ্গলবার, মে ২১, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতি

সেলিম ওসমানের মাঝে নাসিম ভাইয়ের প্রতিচ্ছবি দেখতে পাই: ভিপি বাদল

লাইভ নারায়ণগঞ্জ: জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল (ভিপি বাদল) বলেন, ওসমান পরিবার মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য যুগের পর যুগ কথা বলে আসছে। আমরা এই ওসমান পরিবারের হয়ে কাজ করতে চাই। নারায়ণগঞ্জ পাঁচ আসনের সংসদ সদস্য সেলিম ভাইয়ের মাঝে আমরা নাসিম ভাইয়ের প্রতিচ্ছবি দেখি। এখানে সংসদ সদস্য শামীম ওসমান ও আছেন যার মাঝে নাসিম ভাই এবং বঙ্গবন্ধু প্রতিচ্ছবি আমরা দেখতে পাই।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে বন্দরে প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের ১০ম মৃত্যু বার্ষিকি উপলক্ষে এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। নাসিম ওসমান মডেল হাইস্কুলের মাঠে অনুষ্ঠিত এই দোয়া মাহফিলে এ কথা বলেন ভিপি বাদল।

এসময় তিনি আরও বলেন, যিনি জনগণের সুখ-দুঃখের ও উন্নয়নের কথা বলতো, আজ শ্রদ্ধার সাথে তাকে স্মরণ করছি। নাসিম ওসমান সেতু উদ্বোধনের সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের মুখে বলেছিলেন, ওসমান পরিবার আমাদের পরিবার। প্রধানমন্ত্রী আরও বলেছেন, একেএম শামসুজ্জোহা চাচা স্বাধীনতা অর্জনের পর যখন আমাদের উদ্ধার করতে গিয়েছিলেন, তখন তিনি গুলিবিদ্ধ হয়েছেন। সেদিন তার মৃত্যু হতে পারতো কিন্তু আল্লাহ তখন তাকে বাঁচিয়ে রেখেছিলেন। আমি পারভিন ওসমান ও আজমির ওসমানের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। সবাই দোয়া করবেন নাসিম ভাইকে যেন আল্লাহতালা জান্নাতের উচ্চ মাকাম দান করেন। এখানে যদিও নির্বাচন নিয়ে খুব বেশি কথা বলিনি তবুও আগামীকাল বা পরশু মধ্যে আমি শামীম ওসমান এবং খোকন সাহা আপনাদের কাছে এক বার্তা নিয়ে আসবো। যে বার্তা শুনলে বন্দরবাসীর মুখে হাসি ফুটে উঠবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়াণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, নারায়াণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি লিয়াকত হোসেন খোকা, নারায়াণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশীদ, নারায়াণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ্‌ নিজাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, নারায়াণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জিএম আরমান, শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান, নারায়াণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, জেলা আইনজীবী সমিতির সভাপতি সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন প্রধান, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, আলিরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসেন, সরকারি তোলারাম কলেজ ছাত্র লীগের সভাপতি ও ভিপি হাবিবুর রহমান রিয়াদ, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, নারায়াণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আফজাল হোসেন, সাবেক কাউন্সিলর দুলাল, মহানগর ছাত্রলীগর সাবেক সভাপতি মেহেদী হাসান সম্রাট, সাধারণ সম্পাদক রাসেল প্রধান।

RSS
Follow by Email