শুক্রবার, মে ১৭, ২০২৪
Led02জেলাজুড়েবন্দররাজনীতি

নাসিম ভাইকে হারিয়ে অনেক কিছু থেকে বঞ্চিত হয়েছি: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়াণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেন, নাসিম ভাই সত্যিকার অর্থে জনগনবন্ধব ও কর্মীবন্ধব ছিলেন। নাসিম ভাইকে হারিয়ে আমরা অনেক কিছু থেকে বঞ্চিত হয়েছি। সেলিম ভাই নাসিম ভাইয়ের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্যই মাঠে নেমেছেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে বন্দরে প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের ১০ম মৃত্যু বার্ষিকি উপলক্ষে এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। নাসিম ওসমান মডেল হাইস্কুলের মাঠে অনুষ্ঠিত এই দোয়া মাহফিলে এ কথা বলেন এড. খোকন সাহা।

বক্তব্য তিনি আরও বলেন, এখানে এর আগে নাসিম উসমান ভাই ছিলেন। তিনি উন্নয়নে এবং মানুষদের সেবা জন্য নিজেকে সর্বক্ষণ নিয়োজিত রাখতেন। উনার পর আমাদের সেলিম ভাই আসলেন, তিনি আসার পর উন্নয়নের ধারা এখন সবার কাছে দৃশ্যমান। এলাকার যত উন্নয়ন আমি বলবো ওসমান পরিবারের উন্নয়ন। আপনারা ওসমান পরিবারের সকলের জন্য দোয়া করবেন। তারা যেন মানুষের সেবা করাতে পারে এবং জন্য আল্লাহ তালা তাদেরকে যেন সেই তৌফিক এবং শক্তি দান করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়াণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, নারায়াণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি লিয়াকত হোসেন খোকা, বন্দর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশীদ, নারায়াণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ্‌ নিজাম, নারায়াণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জিএম আরমান,শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান, নারায়াণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু,বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, জেলা আইনজীবী সমিতির সভাপতি সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন প্রধান, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, আলিরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসেন, সরকারি তোলারাম কলেজ ছাত্র লীগের সভাপতি ও ভিপি হাবিবুর রহমান রিয়াদ, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, নারায়াণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আফজাল হোসেন, সাবেক কাউন্সিলর দুলাল, মহানগর ছাত্রলীগর সাবেক সভাপতি মেহেদী হাসান সম্রাট, সাধারণ সম্পাদক রাসেল প্রধান।

RSS
Follow by Email