মঙ্গলবার, মে ২১, ২০২৪
জেলাজুড়েবন্দর

ওসমান পরিবারের বিরুদ্ধে যারা রাজনীতি করছে, তাদের বর্জন করুন: চেয়ারম্যান দেলোয়ার প্রধান

লাইভ নারায়ণগঞ্জঃ কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমান সাহেব হলেন, আমি যে পরিবারের রাজনীতি করি সে পরিবারের সিংহ পুরুষ। তিনি আমাদেরকে ওসমান পরিবারের আদর্শে লালন-পালন করে, আজ এ পর্যন্ত এগিয়ে দিয়েছেন। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করি, আল্লাহ তায়ালা যেন তাকে বেহেশত নসিব করেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে বন্দরে প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। নাসিম ওসমান মডেল হাইস্কুলের মাঠে অনুষ্ঠিত, এই দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি বলতে চাই ২০২৪ সালের উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ তথাপি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই দেশে এবং মুক্তিযোদ্ধাদের এই দেশে। আমরা চাইব না ওসমান ফ্যামিলির বিরুদ্ধে গিয়ে কেউ নির্বাচন করুক। আমরা রাজনৈতিক জীবনের সূচনা থেকেই দেখছি, ওসমান ফ্যামিলি আমাদের লালনপালন করে আজ এ পর্যন্ত নিয়ে এসেছে।

তিনি আরোও বলেন, তাদের আদর্শে এবং তাদের নির্দেশে আমরা নির্বাচন করব। তাদেরকে অবজ্ঞা করে যারা নির্বাচন করছে, তাদেরকে প্রত্যাখান করার আহবান জানাই। এখানে যারা আছেন সকলের প্রতি অনুরোধ যারা ওসমান পরিবারের বিরুদ্ধে গিয়ে রাজনীতি করছে, তাদেরকে বর্জন করুন।

এসময় উপস্থিত ছিলেন নারায়াণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, নারায়াণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি লিয়াকত হোসেন খোকা, নারায়াণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশীদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, নারায়াণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ্‌ নিজাম, নারায়াণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জিএম আরমান,শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান, নারায়াণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, জেলা আইনজীবী সমিতির সভাপতি সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন প্রধান, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, আলিরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসেন, সরকারি তোলারাম কলেজ ছাত্র লীগের সভাপতি ও ভিপি হাবিবুর রহমান রিয়াদ, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, নারায়াণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আফজাল হোসেন, সাবেক কাউন্সিলর দুলাল, মহানগর ছাত্রলীগর সাবেক সভাপতি মেহেদী হাসান সম্রাট, সাধারণ সম্পাদক রাসেল প্রধানসহ প্রমুখ।

RSS
Follow by Email