মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Led03জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

ভোটের সময় আসছে, এখন হেদায়েতকে কাজে লাগানোর সময়: লিপি ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপি বলেছেন, দুনিয়ায় যত দামি জিনিস আছে তার মধ্যে একটা দামি জিনিস হলো মানুষের স্বপ্ন। যে মানুষের স্বপ্ন নাই, তার গন্তব্য যাওয়ার প্রয়াস নাই। স্বপ্নই মানুষের গন্তব্য তৈরী করে আর প্রচেষ্টাই সেই গন্তব্যে পৌছে দেয়। আমরা আজকে যে সময় বিজয় উল্লাসের প্রতিধ্বনি শুনতে পাচ্ছি, এই সময় আমাদের সচেতন হওয়ার সময়। বিজয় উল্লাসের প্রতিধ্বনি শুরু হয়েছে ৫৩বছর আগে। লাখ লাখ শহীদের বিনিময়ে ও দুই লাখ মা-বোনদের ইজ্জতের বিনিময়ে এই বিজয় আমাদের পূর্ব পুরুষরা আমাদের জন্য রেখে দিয়েছেন। তখন তাঁরা যে উল্লাস করেছেন আমরা এখনো সেই প্রতিধ্বনি শুনতে পাচ্ছি। কিন্তু আমরা তাদের জন্য কতটুকু কৃতজ্ঞতা প্রকাশ করছি, আজ তাঁরা আমাদের বাংলাদেশ এনে দিয়েছিলো বলেই আমরা আজ বাংলাদেশ পেয়েছি। শ্রদ্ধার জানাতে হবে আমাদের জাতির জনককে। যার ডাকে বাঙ্গালী নি:অস্ত্র হয়েও যুদ্ধে নেমে গিয়েছিলো।

শনিবার (১৬ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জে মরহুম আলা হোসেন স্মৃতি সংসদ আয়োজিত ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

লিপি ওসমান বলেন, সামনে নির্বাচন, আমি তেমন কিছু বলতে চাচ্ছি না কারণ নির্বাচনি বিধি লঙ্ঘন হবে। ১৯৯৬ সালে আমি যখন শামীম ওসমানের জন্য ভোট চাইতে এসেছিলাম তখন এই এলাকার কি অবস্তা ছিলো, এখন কি অবস্থা আছে এটার একটা বিচার আপনাদের করতে বলবো। আমরা ভোট দেই কেনো, যাতে এলাকায় উন্নয়ন হয়, যাতে এলাকায় শান্তি আসে। কোন মাদক-সন্ত্রাস যাতে না হয়। মূলত ভোট আমরা এই জন্যই দেই। ভোট দেই এই জন্য যার নেতৃত্বে আমাদের পরের প্রজন্ম সুবিধা ভোগ করতে পারবে, আমরা সুবিধা ভোগ করতে পারবো। সুতরাং আবার ভোটের সময় আসছে, এখন আপনাদের সচেতন হওয়ার সময়, সোচ্চার হওয়ার সময় এবং এখন আপনার হেদায়েতকে কাজে লাগানোর সময়।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা , সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আবু বক্কর সিদ্দিক, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি কাউন্সিলর মতিউর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email