বুধবার, মে ১, ২০২৪
Led04রাজনীতিসিদ্ধিরগঞ্জ

বিএনপি হায়েনার রূপ নিবে, লাশ ফেলা শুরু করবে: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ‘ওদের কি দৈন্য দশা অবস্থা। বিএনপির যুগ্ম মহাসচিব নারায়ণগঞ্জে আসে, আর তার সাথে থাকে ৯-১০জন নেতাকর্মী। প্রধানমন্ত্রী বলেছেন, ‘নো, আমরা কোন ভায়োলেন্স করবো না।’ এরা ক্ষমতায় না থেকে এত কিছু করতে পারলে, ক্ষতায় গেলে কি করবে একবার ভেবে দেখুন। যদিও তারা আর কোনদিন ক্ষমতায় আসতে পারবে না।’

বুধবার (১ নভেম্বর) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে অবস্থিত নম পার্কে আয়োজিত এক প্রস্ততি সভায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান একথা বলেন।

আগামী ৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহা সমাবেশকে সফল করার লক্ষ্যে প্রস্ততি সভাটির আয়োজন করা হয়।

শামীম ওসমান আরও বলেন, ওরা আর কিছুদিন পর হায়েনার রূপ নিবে। লাশ ফেলা শুরু করবে। বিএনপির উদ্দেশ্যে বলতে চাই, নারায়ণগঞ্জে যা করেছেন, ব্যাস শেষ। আর কইরেন না। আপনারা পুলিশ পেটাবেন, জনগনের জানমালের ক্ষতি করবেন, মহিলাদের শাড়ি খুলে ফেলবেন; আপনাদের কি বাড়ি ঘর নাই। জনগন ক্ষেপে গেলে আপনাদের নারায়ণগঞ্জ থেকে খালি করতে ১০ মিনিটও সময় লাগবে না।

গিয়াসউদ্দিনকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে বিএনপির একটি সভাপতি আছে। বার বার দল পরিবর্তন করেছে। অন্য কোন দল আছে কিনা খবর নেন। সেখানেও যোগ দিতে পারে। তৃণমুল বিএনপিতে যাবে না, তৈমুর আলম খন্দকার লাথি মেরে বের করে দিবে।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহাসহ ফতুল্লা-সিদ্ধিরঞ্জের অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email