Sat, 27 May, 2017
 
logo
 

মানুষের সেবা করার চ্যালেঞ্জ নিয়েই পুলিশ বাহিনীতে আসি : শরফুদ্দীন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : মানুষের সেবা করার ব্রত নিয়েই বাংলাদেশ পুলিশ বাহিনীতে ২০১০ সালে যোগদান করেন মো. শরফুদ্দীন। তিনি বর্তমানে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদে নিয়োজিত আছেন।

তিনি ১৯৮১ সালের ১২ জানুয়ারি মাগুড়া জেলার সদর থানার মো. শামসুল হক ও জোহরা বেগম দম্পতির ঘওে জন্ম গ্রহণ। শামসুল হক এর পরিবারের ৩ কন্যার পর তিনি জন্ম গ্রহণ করেন। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) তার ৩৬ তম জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে ‘লাইভ নারায়ণগঞ্জ’ পরিবারের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও শুভ কামনা।

তিনি মাগুরা বাহার বাগ হাই স্কুল থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি, একই জেলার রাজেন্দ্র কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসি ও জাতীয় বিশ্ব বিদ্যালয় থেকে ইংলিশ বিভাগে অর্নাস এবং মাস্টার্স শেষ করেন।

২০১১ সালে শিরিন সুলতানার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তিনি বর্তমানে এক সন্তানের জনকা। তার প্রিয় রঙ সাদা, প্রিয় ফুল রক্ত জবা ও সব খাবারই তিনি খেতে পছন্দ করেন।  তার জম্মদিনের তেমন কোন আয়োজন নেই বলে জানান।

জন্মদিন উপলক্ষে তিনি লাইভ নারায়ণগঞ্জকে বলেন, তার একমাত্র নেশা ও পেশা মানব সেবা। মানুষের সেবা করার চ্যালেঞ্জ নিয়েই পুলিশ বাহিনীতে আমি আসি। আমি খুব সাধারণ কৃষি পরিবার সন্তান। আমার বাবা নিজেও কৃষি কাজ করেন। আমি সবসময়ই চাই মানুষের পাশে থাকতে।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪