রবিবার, মে ৫, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

তৃষ্ণার্থদের মাঝে ‘আমরা নারায়ণগঞ্জবাসীর’র পানি বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: তাপদাহে অতিষ্ঠ তৃষ্ণার্থদের মাঝে পানি বিতরণের ৭ দিন কর্মসূচীর ২য় দিন পালন করেছে আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১১টায় হতে দুপুর পর্যন্ত খানপুর ৩০০ শয্যা হাসপাতাল এলাকায় ২২০০ বোতল পানি বিতরণ করা হয়।

কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, “আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠনের উপদেষ্টা ও দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ ওয়াই এম হাসমত উল্লাহ। এসময় সংগঠনের নেতৃবৃন্দ নারায়ণগঞ্জের জন প্রতিনিধি ও প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূর উদ্দিন আহমেদ নারায়ণগঞ্জবাসীর জন্য জনহিতকর কিছু দাবী পেশ করে। তাদের দাবি, নারায়ণগঞ্জ রেলওয়ে ষ্টেশনের ৪৭০০০ বর্গফুট ভূমি রেলওয়ে কল্যাণ ট্রাস্টের নামে
অবৈধ ভাবে মার্কেট নির্মাণ করা ও ভূমি লুটপাট বন্ধ করতে হবে। উক্ত ভূমিকে নারায়ণগঞ্জবাসীর জনহিতকর কাজের জন্য ব্যবহার করতে হবে। এস.কে রোডস্থিত পুরাতন কোর্ট সংলগ্ন ভবনটি দীর্ঘদিন প্রায় ৫ বৎসর অধিক অকেজো হয়ে পরে আছে। এই ভবনকে হার্ট সেন্টার, কিডনী ডায়ালজিজ সেন্টার ও বার্ন ইউনিট হিসেবে চালু করার দাবী পেশ করেন। নারায়ণগঞ্জের বাস ষ্টেশন ও রেলওয়ে ষ্টেশন চাষাড়া ও চানমারীতে স্থানান্তর করার জন্য দাবী জানান। রেল চলাচল চাষাড়া থেকে কমলাপুর পর্যন্ত বহাল রেখে ১নং রেলগেইট থেকে চাষাড়া পর্যন্ত রেলপথ সড়কপথে রূপান্তর করা অথবা উড়াল রেলপথ নির্মাণ করার দাবী জানান।

প্রধান বক্তা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন দৃষ্টি আকর্ষন করে সিটি বাসীর প্রতি সকল প্রকার পানি কর প্রত্যাহার করে এই তীব্র তাপদাহে বিনামূল্যে বিশুদ্ধ পানি সরবরাহ করার দাবী জানান এবং বৃত্তবানদেরকে এই দূর্যোগকালীন সময়ে এগিয়ে আসার আহ্বান জানান। এসময় আরো বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মন্টু, সহ সম্পাদক মাহমুদুল হোসেন, সভাপতি মন্ডলীর সদস্য হাজী রমজানুর রশিদ, সম্পাদক মন্ডলীর সদস্য হাজী লোকমান আহমেদ, ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর কবির পোকন, সাংগঠনিক সম্পাদক মোঃ বদরুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওহিদুজ্জামান জামান, সাবেক জাতীয় ফুটবলার স¤্রাট হোসেন এমিলি, দেওয়ান মোঃ ছানী, আলমগীর কবির বকুল, মোঃ মিলন প্রমুখ। আরো উপস্থিত ছিলেন যুব বিষয়ক সম্পাদক তাহের উদ্দিন সানী, সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, মোঃ সুলতান, মোঃ মিলন, মোঃ মনির হোসেন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ জুয়েল, মোঃ সায়েম, মোঃ এহসান, মোঃ সাগর, অন্তু, পিংকু সদস্যবৃন্দ।

RSS
Follow by Email