Fri, 21 Sep, 2018
 
logo
 

ডিসির বাস ভবনে চুরি!

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে জেলা প্রশাসকের বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। স্থানীয় লোকজন ধাওয়া দিয়ে এক চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আড়াইহাজার থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১০ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার হাইজাদী ইউনিয়নের রাইনাদী এলাকায় গাইবান্দা জেলার জেলা প্রশাসক গৌতম চন্দ্র পালের বাড়ির টিনসেট দালানের চাল কেটে দালানের ভিতরে গিয়ে এ দুর্ধর্ষ চুরি করে চোরের দল।

স্থানীয় লোকজন চুরির ঘটনাটি দেখে ফেললে চোরের দল পালানোর সময় স্থানীয় হাইজাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন ভুইয়া ও এলাকাবাসী চোরদের ধাওয়া দিয়ে সিয়াম (১৯) নামে এক চোরকে আটক করে। পরে থানা পুলিশকে খবর দিয়ে চোর সিয়ামকে পুলিশের কাছে সোপর্দ করে। আটককৃত চোর আড়াইহাজার পৌরসভার গাজিপুরা গ্রামের আমির হোসেনের ছেলে বলে পুলিশ জানায়।

স্থানীয় চেয়ারম্যান আলী হোসেন ভুইয়া জানান, চাকুরির সুবাদে জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল সহ তার পরিবার বাড়িতে না থাকার সুযোগ নিয়ে এ চোর এ চুরি করে।

চুরির ঘটনায় ডিসি গৌতম চন্দ্র পালের ভাই কীর্ত্তন চন্দ্র পাল বাদী হয়ে আড়াইহাজার থানায় চুরির মামলা দায়ের করেছে।
আড়াইহাজার থানার ওসি এম এ হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চুরির সাথে জড়িত অন্যন্য চোরদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম