Fri, 20 Oct, 2017
 
logo
 

এবার প্রধানমন্ত্রী শপথ পড়াবেন জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আনোয়ারকে

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেনকে শপথ পড়াবেন।

এর আগে ৫জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিপুল ভোটে জয়ী মেয়র আইভীকে শপথ পড়ান।

বুধবার (১১ জানুয়ারী)  সকাল ১০ টায় প্রধানমন্ত্রীর কার্যালয় ‘শাপলা’য় এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। বিষয়টি নিশ্চিত করেছেন নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন। তবে এ দিন ওয়ার্ড মেম্বারদের শপথ গ্রহন অনুষ্ঠিত হবেনা।

প্রসঙ্গত, গত ২২ ডিসেম্বরের অনুষ্ঠিত এনসিসি নির্বাচনে মেয়র পদে অংশ গ্রহনের জন্য তৃনমুল পর্যায়ে থেকে মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেনসহ ৩ জনকে সমর্থন জানিয়ে কেন্দ্রে প্রস্তাব দেয়া হয়েছিল।  কিন্তু আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড আনোয়ার হোসেনের পরিবর্তে ডা: সেলিনা হায়াত আইভীকে মনোনয়ন প্রদান করেন।

এরপর থেকে মানষিক ভাবে ভেঙ্গে পড়েন আনোয়ার হোসেন। একপর্যায়ে প্রচন্ড মানষিক চাপে তিনি অসুস্থ হয়ে  হাসপাতালে ভর্তি হন। ওই দিনই নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে তাকে মনোনয়ন প্রদান করেন আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা। ঘোষনার পর তার কোনো প্রতিদ্বন্দ্বি না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দীতায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম