শুক্রবার, মে ১৭, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লারাজনীতি

মাদক নির্মূলে না.গঞ্জের জনতা শামীম ওসমানের পাশে আছে: ভিপি বাদল

লাইভ নারায়ণগঞ্জ: জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল) বলেছেন, আজ শিক্ষক, সাংবাদিক, আলেম-ওলামায় কেরাম, সকলকেই এসেছেন। সব স্তরের মানুষ উপস্তিত হয়েছেন। আমি তাদের অভিনন্দন জানাই। আপনাদের দেখে মনে পরে ‘৯৬ সালে পতিতাপল্লি পুনর্বাসনের উদ্যোগ নিয়েছিলেন এমপি শামীম ওসমান। সেসময় অনেক নেতাকর্মীরা সাথে থাকে নাই। কিন্তু শামীম ওসমান আল্লাহর নামে কাজ করেছিলেন। আর তা সম্পন্ন হয়েছিল। আজ মাদক নির্মূলে নারায়ণগঞ্জের জনতা শামীম ওসমানের পাশে আছেন।

শনিবার (২৭ জানুয়ারি) ইসদাইর ওসমানী স্টেডিয়ামে দুপুরে অরাজনৈতিক ও সামাজিক সংগঠন ‘প্রত্যাশা’র মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভাটির সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও আহ্বায়ক ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

বাদল বলেন, জনগণের সেবা করা প্রশাসনে যারা কাজ করছেন তাদের দায়িত্ব। আর এই দায়িত্বে অবহেলা করলে সরকারের বদনাম হয়। আর আমাদের সরকারের বদনাম হোক, তা হতে দেওয়া যাবে না। আসুন আমরা সবাই শামীম ওসমানের পাশে আসি এবং সুন্দর নারায়ণগঞ্জ গড়তে কাজ করি।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বিকেএমইএ-এর নির্বাহী সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ হাতেম, ইয়ান মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহম্মেদ টিটু, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন সহ বিভিন্ন শিক্ষক, আইনজীবী, সাংবাদিক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও রাজনীতিবিদবৃন্দ।

RSS
Follow by Email