মঙ্গলবার, মে ৭, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

রক্ত দিয়ে হলেও মাদক দূর করবো: রফিকুল ইসলাম জীবন

শনিবার (২৭ জানুয়ারি) ইসদাইর ওসমানী স্টেডিয়ামে দুপুরে অরাজনৈতিক ও সামাজিক সংগঠন ‘প্রত্যাশা’র মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এ সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও আহ্বায়ক ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

সভায় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আরও বলেন, নারায়ণগঞ্জবাসীর আজকে ব্যাপক উপস্থিতি দেখে আমরা অভীভূত। আপনাদের উপস্থিতি দেখে আমার বিশ্বাস, শামীম ওসমানের এই উদ্যোগে নারায়ণগঞ্জ থেকে আমরা মাদক নির্মূলে সফল হবো। নির্বাচনের ছয় মাস আগে এক অনুষ্ঠানে শামীম ওসমান বলেছিলেন, প্রেস ক্লাব পাশে থাকলে আমি এই উদ্যোগ নিতে চাই। আমরা কথা দিয়েছি, আমরা এ কে এম শামীম ওসমানের সাথে সর্বদা আছি। শামীম ওসমান নারায়ণগঞ্জেকে কলঙ্কমুক্ত করেছে। এশিয়ার বৃহত্তম পতিতালয় উচ্ছেদ করেছেন। আমরা তার পাশে সর্বদা আছি এবং থাকবো।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সভাপতি চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বিকেএমইএ-এর নির্বাহী সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ হাতেম, ইয়ান মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহম্মেদ টিটু, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সভাপতি আরিফ আলম দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন সহ বিভিন্ন শিক্ষক, আইনজীবী, সাংবাদিক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও রাজনীতিবিদবৃন্দ।

RSS
Follow by Email