বুধবার, মে ২২, ২০২৪
Led03জেলাজুড়েফতুল্লারাজনীতি

শামীম ওসমান যেটা বলেন সেটা করেন: চন্দন শীল

লাইভ নারায়ণগঞ্জ: জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল বলেছেন, পুরো নারায়ণগঞ্জ আজ এই মাঠে মিলিত হয়েছে। দাবি একটাই মাদকমুক্ত করবো। ১৯৯৬ সালে নারায়নগঞ্জে শামীম ওসমান যখন সংসদ সদস্য হলেন, তখন ওমরাহ হজে যান। কাবা ঘর ছুয়ে শপথ করেছিলেন ২০০ বছরের কলঙ্ক দূর করবেন। তা দূর করতে পেরেছিলেন। এবার তিনি কাবা শরিফ ছুয়ে আল্লাহর নামে শপথ করেছেন, মাদক নির্মুল করবেন।

শনিবার (২৭ জানুয়ারি) ইসদাইর ওসমানী স্টেডিয়ামে দুপুরে অরাজনৈতিক ও সামাজিক সংগঠন ‘প্রত্যাশা’র মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভাটির সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও আহ্বায়ক ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

চন্দন শীল বলেন, আজ সব ধর্মের মানুষ এসেছে এই সভায়। শামীম ওসমান যেটা বলেন সেটা করেন। কেউ বাধা দিতে পারবে না। নারায়ণগঞ্জ থেকে সব জঞ্জাল দূর হবে এই সুযোগে। আইনজীবী, সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনীতিবিদরা আমরা একসাথেই কাজ করবো।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বিকেএমইএ-এর নির্বাহী সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ হাতেম, ইয়ান মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহম্মেদ টিটু, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন সহ বিভিন্ন শিক্ষক, আইনজীবী, সাংবাদিক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও রাজনীতিবিদবৃন্দ।

RSS
Follow by Email