শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Led03আড়াইহাজারআদালতজেলাজুড়েরাজনীতি

বিএনপি নেতা আজাদের জামিন মঞ্জুর

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজার থানার পৃথক ২ টি নাশকতার মামলায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত থেকে স্থায়ী জামিন পেয়েছেন বিএনপির নেতা নজরুল ইসলাম আজাদ। দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক পদে দায়িত্বরত রয়েছেন তিনি।

সোমবার (১৮ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক উম্মে সরবান তহুরার আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত শুনানি শেষে জামিন মঞ্জুর করেন। আড়াইহাজার থানায় দায়েরকৃত মামলাদ্বয়ের নং- ২৪(১০)২৩, ১৬(১২)২৩।

এসময় আজাদের পক্ষে আইনজীবী হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, আড়াইহাজার উপজেলা বিএনপির সহ-সভাপতি এড. সিদ্দিকুর রহমান, জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এড. আবুল কালাম জাকির, যুগ্ম সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান।

এব্যাপারে এড. সাখাওয়াত হোসেন খান জানান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক উম্মে সরবান তহুরার আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত শুনানি শেষে নজরুল ইসলাম আজাদের জামিন মঞ্জুর করেন। আড়াইহাজার থানার পৃথক ২টি মামলায় তার জামিন মঞ্জুর করা হয়েছে।

RSS
Follow by Email