শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
জেলাজুড়েবন্দররাজনীতি

আওয়ামী লীগের ইতিহাস ধর্ষণ করা ও শ্লীলতাহানি: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্হ্যতা কামনা মিলাদ ও ইফতার মাহফিলে আয়োজন করা হয়েছে। সোমবার (১৮ মার্চ) বন্দর উপজেলার ১৯,২০ ও ২১নং ওয়ার্ড বিএনপি উদ্দ্যেগে ওই মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু বলেন, আওয়ামী লীগের ইতিহাস গণতন্ত্রহত্যা করার ইতিহাস। আওয়ামী লীগের ইতিহাস সংবাদপত্রকে ধ্বংস করা, বাক স্বাধীনতাকে হরণ করা, ডামি নির্বাচন করা, দিনের ভোট রাতে করা, ভোট কারচুপি করা, ভোট ডাকাতি করা, ব্যাংক ডাকাতি করা, দ্রব্য মূল্য উধ্বগতি করা, ধর্ষণ করা ও শ্লীলতাহানি করার ইতিহাস। একটি একটি করে বললে আওয়ামী লীগের অপকর্মের ইতিহাস বলে শেষ করা যাবে না। বিগত ১৫-২০ বছর বাংলাদেশে কোন স্বাধীনতা নেই, গণতন্ত্র নেই, ভোটের অধিকার নেই, ভাতের অধিকার নেই। আজকে একটা শ্রমিকের বেতন দিয়ে পরিবার চালাতে মানুষ হিমশিম খাচ্ছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ জিয়া পরিবারকে ভয় পায়, তারেক জিয়া-খালেদা জিয়াকে ভয় পায়। তাই আজকে পরিকল্পনা করেছে তারা খালেদা জিয়াকে কারাগারে রেখে চিকিৎসা হত্যা করতে চায়। তারেক রহমান বাংলাদেশে আসলে তাকে ক্রসফায়ার দিয়ে হত্যা করার পরিকল্পনা করছে।

RSS
Follow by Email