সোমবার, মে ৬, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসদর

বাংলাদেশে সেলিম ওসমানের বিকল্প নাই: মোহাম্মদ হাতেম

লাইভ নারায়ণগঞ্জ: বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম আপনারা নিশ্চয়ইআপনারা শহরে টাঙানো বিভিন্ন ব্যানারে দেখেছেন, দল-মত যার যার, সেলিম ওসমান সবার। ব্যানারটা চোখে পড়তেই আমি ভাবলাম, ব্যানারের লিখাটা আসলেই সেলিম ভাইয়ের জন্য প্রযোজ্য। আমি ৩৫ কি ৩৬ বছর যাবৎ তার সাথে ব্যবসায়ী সমাজকে নিয়ে কাজ করছি। উনি কাজ করতে গিয়ে বিভিন্ন সময়েই নেতৃত্ব দিয়েছেন। উনি গত কয়েক বছর যাবৎ বেশ অসুস্থ। কিন্তু যখন জনগণের সামনে আসেন, তখন সম্পূর্ণ সুস্থ অবস্থাতেই তাকে দেখি। দেখে মনেই হয় না, তিনি কোন প্রকার অসুস্থতায় ভুগছেন। বন্দর বলেন, সদরে বলেন উনি যে জায়াগায় আসেন সবার মাঝে স্বাভাবিকভাবেই থাকেন। এটা আল্লাহর একটা বিশেষ রহমত।

রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় সদর থানার পাশে নারায়ণগঞ্জ-৫ আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমানের নির্বাচনী ক্যাম্পে ব্যাবসায়ী ও আইনজীবীদের সাথে  মত বিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ হাতেম বলেন, উনাকে বন্দরবাসী, নারায়ণগঞ্জবাসী মন থেকেই ভালোবাসেন। যারা উনাকে ভালোবাসেন তারা সবাই আল্লাহর কাছে তার সুস্বাস্থ্যের জন্য দোয়া করেন। তার ফলেই সেলিম ভাই জনসমাগমে আসলেই সুস্থ হয়ে সবার সাথে ভিড়েন, এটা আমার বিশ্বাস। সেলিম ভাই যেখানেই যান, সবার জন্যই কাজ করেন। তাই দল-মত যার যার সেলিম ভাই সবার কথাটির সাথে আমিও একমত। উনি আমাকে নারায়ণগঞ্জ কলেজের দায়িত্ব দিয়েছেন। আমি খুব অভিভূত ও আন্দদিত যে উনার সাথে শিক্ষা ক্ষেত্রে কাজ করার সুযোগ হয়েছে। পুরো নারায়ণগঞ্জে উনি শিক্ষা ক্ষেত্রে অনেক কাজ করেছেন। সংসদে সংরক্ষিত আসন সহ ৩৩০ টির বেশি আসন আছে। তবে সেলিম ওসমানের বিকল্প আমি কখনও দেখি নাই। সেলিম ওসমানের বিকল্প বাংলাদেশের কোথাও নাই। আমি জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই যে উনি সেলিম ভাইকে সম্মান করেছেন, ওসমান পরিবারকে সম্মান করেছেন। আসন্ন ৭ তারিখের ভোটের দিন সেলিম ভাইকে আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করুন, এটি আমার আহবান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ সংসদের সাবেক কমান্ডার ও সাবেক এমপি মোহাম্মদ আলী, বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আবু হাসনাত মো শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, বাংলাদেশ ক্লথমার্চেন্ড এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ড এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল হাসান সজল, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক এড. মহসিন মিয়া, সহ-সভাপতি রবিউল আলম রনি, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড মাহমুদা মালা, আইন বিষয়য়ক সম্পাদক এড ওয়াজেদ আলী খোকন, দপ্তর সম্পাদক এড বিদ্যুৎ কুমার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাফায়েত আলম সানিসহ বিভিন্ন ব্যবসায়ী ও আইনজীবীবৃন্দ।

RSS
Follow by Email