বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

নেত্রী নিজ কোটা থেকে সেলিম ভাইয়ের আসনটি ছাড় দিয়েছেন: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, আমি আইনজীবিদের স্বার্থের কথা সবসময় মাথায় রাখি। সেলিম ভাই একবার বারে গেলেন। আমি উনাকে গিয়ে ধরে বললাম, আমাদের একটা বার ভবন করে দেন। উনি প্রথমে এক কোটি, পরে সাড়ে ৩ কোটি টাকা দিয়ে বার ভবন করে দিলেন। আপনারা শুনে আশ্চর্য হবেন, নতুন বার ভবনে যারা আসেন তাদের শতকরা ৬০ জন হলেন ঐ দলের সদস্য যারা নির্বাচন বর্জন করতে চায়। এ থেকে কি প্রমাণ হয়, সেলিম ভাই দলের উর্ধ্বে।

রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় সদর থানার পাশে নারায়ণগঞ্জ-৫ আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমানের নির্বাচনী ক্যাম্পে ব্যাবসায়ী ও আইনজীবীদের সাথে  মত বিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এড. খোকন সাহা বলেন, দল যার যার, সেলিম ভাই সবার। বাংলাদেশের অনেক বার ভবন আমি দেখেছি কিন্তু নারায়ণগঞ্জে সেলিম ভাই যে বার ভবন করেছেন তার মতো সুন্দর ভবন দেখি নাই। আমি আইনজীবিদের বলতে চাই, আপনার ৭ তারিখের ভোট পরিবারকে নিয়ে সেলিম ভাইয়ের লাঙ্গল মার্কায় দিন। কমপক্ষে ৬০ থেকে ৭০ শতাংশ ভোট কাস্ট করে সেলিম ভাইকে ভোট দিতে হবে। একটা কথা মনে রাখবেন, আমাদের জননেত্রী ৩০০ আসনের মধ্যে ২৯৯ আসনে নৌকার মনোনয়ন দিয়েছেন। শুধুমাত্র একটি কারণে নারায়ণগঞ্জ-৫ আসনে কাউকে মনোনয়ন দেন নাই। নেত্রী সেলিম ভাইয়ের জন্য এ আসনটি ছাড় রেখেছেন। দুঃখের কথা, আমাদের অনেক নেতাকর্মীরা নেত্রীর এ সিদ্ধান্ত বুঝেন নাই। সেলিম ভাইয়ের মতো এমপি আমি দেখি নাই। নিজের অর্থায়নে তিনি ভবন করেছেন, স্কুল করেছেন। আমি চিঠিতে দেখেছি জাতীয় পার্টিকে ছাড় দেওয়া হয়েছে ২৫ টা আসনে। সেখানে সেলিম ভাইয়ের নাম দেখি নাই। নেত্রী সেলিম ভাইকে জাতীয় পার্টির কোটায় আসন ছাড় দেন নি, ছাড় দিয়েছেন নিজের কোটায়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ সংসদের সাবেক কমান্ডার ও সাবেক এমপি মোহাম্মদ আলী, বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আবু হাসনাত মো শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, বাংলাদেশ ক্লথমার্চেন্ড এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ড এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল হাসান সজল, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক এড. মহসিন মিয়া, সহ-সভাপতি রবিউল আলম রনি, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড মাহমুদা মালা, আইন বিষয়য়ক সম্পাদক এড ওয়াজেদ আলী খোকন, দপ্তর সম্পাদক এড বিদ্যুৎ কুমার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাফায়েত আলম সানিসহ বিভিন্ন ব্যবসায়ী ও আইনজীবীবৃন্দ।

RSS
Follow by Email