বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

ছোট বদির নেতৃত্বে সব মাদক ব্যাবসায়ীরা আমার বিরুদ্ধে ঐক্যবদ্ধ: খোকা

লাইভ নারায়ণগঞ্জ : গতকাল পত্র পত্রিকায় এসেছে, যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওপেন ডিক্লিয়ার দিয়েছেন, ভিডিও ছেড়েছেন, সোনারগাঁয় তার ওয়ার্ডে না কি পোলিং এজেন্ট লাগবে না। আমি জানি না, নির্বাচন কমিশনের কোনো প্রজ্ঞাপন এসেছে কী না। যারা লাঙ্গল নিয়ে নির্বাচন করবে নৌকার বিরুদ্ধে তারা কোনো পোলিং এজেন্ট রাখতে পারবে না। আপনারা জানেন, মাদকের সম্রাট ছিলো বদি। ছোট বদি নামে সোনারগাঁয় এক মাদক ব্যাবসায়ী আছে, তার নেতৃত্বে সব মাদক ব্যাবসায়ী ঐক্যবদ্ধ হয়েছে। তারা না কি সন্ত্রাসের মাধ্যমে আমার জয় আটকাবে, কারণ আমি মাদককে প্রশ্রয় দেই না।

৩১ ডিসেম্বর সোনারগাঁয়ের নোয়াগাঁও বিষ্ণাদি বাজার এলাকায় নারায়ণগঞ্জ-৩ আসনের বর্তমান এমপি ও লাঙ্গল প্রতীক নিয়ে আসন্ন নির্বাচনে পদপ্রার্থী লিয়াকত হোসেন খোকা এই অভিযোগ জানান।

তিনি বলেন, সোনারগাঁবাসী আতঙ্কিত হয়ে আছে। নির্বাচনী তফসিল ঘোষণার পর যে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি করেছিলাম, সবচেয়ে বড় আনন্দ মিছিল হয়েছিলো আমার। সোনারগাঁর প্রত্যেকটি মানুষ ও আমার নেতাকর্মীরা আনন্দ প্রকাশ করেছিলো, তারা নির্বাচনে অংশ নিবে ও ভোট দিবে। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দখলবাজির নির্বাচন হয়েছিলো, তখন থেকেই মানুষ আস্থা হারিয়ে ফেলেছিলো যে নির্বাচনে ভোট দেওয়া যাবে। এরপর আমি উৎসাহিত করেছিলাম মানুষকে যে এবার অবাধ নির্বাচনে তারা ভোট দিতে পারবেন। এখন যে জিনিসটা হচ্ছে, সবাই আমাকে একটাই প্রশ্ন করে তারা সেন্টারে ঢুকতে পারবে কী না, ভোট দিতে পারবে না। নির্বাচনের দিন ভোট কেন্দ্রে সরকারি দলের পোলিং এজেন্ট ধমক দিয়ে ভোট দেওয়াবে কী না। রাস্তায় তাদের আটকাবে কী না! মানুষের মাঝে এই ভীতিটা কাজ করছে।

তিনি আরও বলেন, সোনারগাঁর বিভিন্ন এলাকায় আমার যারা নেতাকর্মী ও সমর্থক, গত ১০ বছরে আমার প্রত্যেকটি ইউনিয়নে ও ওয়ার্ডে মেম্বার, সাবেক মেম্বার যাদের নিয়ে আমি কাজ করেছি। তাদের ধরে দরে নিয়ে ক্যান্ডিডেটের সাথে ছবি তুলতে জোর করা হচ্ছে। তারা অপপ্রচার চালাচ্ছে, তাদের ক্যান্ডিডেট যদি এক ভোটও পায় তবুও পাশ করবে। গত তিন দিন যাবত নেতা কর্মী ও সাধারণ মানুষ যারা আমার সমর্থক রাতে তাদের বাসায় যাচ্ছে। এই নেতাকর্মী যারা নেতাকর্মীরা সন্ত্রাসের সাথে জড়িত, তারাই এভাবে নির্বাচনে প্রভাব বিস্তার করছে ও পরিবেশ নষ্ট করছে।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নোয়াগাঁও ইউনিয়ন সভাপতি মোহাম্মদ চুন্নু চেয়ারম্যান, ইউনিয়নের কালাম মেম্বার, সাকিব মেম্বার, মনির মেম্বার, মোস্তফা মেম্বার, বাহাউদ্দিন মেম্বার, আলীম মেম্বার, আনোয়ার মেম্বার, নূর ইসলাম মেম্বার, মুজিব মেম্বার, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমসহ জাতীয় পার্টির নেতাকর্মী ও সাধারণ জনগণ।

RSS
Follow by Email