বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

ছিনতাই কমাতে মেয়রের কাছে সেলিম ওসমানের অনুরোধ

লাইভ নারায়ণগঞ্জ: নগরবাসীদের ছিনতাইয়ের হাত থেকে বাচাঁতে মেয়রের কাছে বিশেষ অনুরোধ করেছে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান। তিনি বলেন, আমি মেয়র এর কাছে অনুরোধ করবো একটা টহল টিম গঠন করার জন্য। তারা সব সময় এখানে টহলে থাকবেন, যাতে চলাফেরায় ছিনতাই থেকে যেন আমরা নগরবাসীকে বাঁচাতে পারি।

শনিবার (৩০ মার্চ) দুপুরে বিকেএমইএ ভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন। এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শওকত হাসেম শকু ও ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্নাসহ আরও অনেকে।

এমপি সেলিম ওসমান আরও বলেন, হলিডে মার্কেট চলাকালীন সময় হকাররা যদি অন্য কোন সড়কে বসে তাহলে, আমি আশা করছি সে ক্ষেত্রে পুলিশ প্রশাসন আমাদের সহযোগিতা করবে। আমাদের ব্যবসায়ীদের তরফ থেকে একটা ফান্ড দেওয়া হয়েছিল ট্রাফিক কন্ট্রোল করার জন্য। এবার নারায়ণগঞ্জে বাস এবং ট্রাক নিজেদেরকে খুব ভালোভাবে গুছিয়ে নিয়েছেন সড়কে কোন যানজট হয়নি। কিন্তু ফান্টা শুধুমাত্র ট্রাফিক কন্ট্রোল এর জন্য চলে গেছে। কিন্তু মার্কেট কন্ট্রোল করার জন্য শুধু নারায়ণগঞ্জ থানার উপর চাপ থাকে। এটা আসলে ওভারলোড হয়ে যায়। সুতরাং এখানে আসলে বিশেষ পুলিশ আনা হলে ভালো হয়। সেকানে আনসার হোক বা ভলেন্টিয়ার নিয়োগ দেয়া যেতে পারে।

তিনি আরও বলেন, আমি প্রশাসনের সাথে কথা বলেছি, যদিও এটা প্রশাসনের জন্য একটা কষ্টকর ব্যাপার হয়ে যায়। তবুও আমি জেলা প্রশাসনকে রাজি করিয়ে সিদ্ধান্ত দিচ্ছে যে, এপ্রিল মাসের ৫ তারিখ থেকে চাঁদ রাত পর্যন্ত হকারদের হলিডে মার্কেট প্রতিদিন বসবে। এটা এখন হলিডে মার্কেট নয়, ঈদ মার্কেট ঘোষণা দেওয়া হল। শুধু ঈদ নয় সামনে আরও একটি দিন রয়েছে পহেলা বৈশাখ। সে পহেলা বৈশাখ আমরা দেখব যে কিছু করা যায় কি না। তবে যেহেতু আমরা এত বড় একটি ঘোষণা দিচ্ছি আমরা হকারের কাছে অনুরোধ থাকবে কোন অবস্থায় অন্য কোন সড়কে বসা যাবে না।

RSS
Follow by Email