বুধবার, মে ১, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

সোনারগাঁ উপজেলা কৃষক লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা শাখা কৃষক লীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে শেখ মোহাম্মদ আলমগীরকে আহ্বায়ক ও মো. নাজমুল হাসানকে সদস্য সচিব ঘোষণা করা হয়।

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের আহ্বায়ক এড. এস এম ওয়াজেদ আলী খোকন ও যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম এবং সদস্য সচিব বি এম কামরুজ্জামান আবুলের স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

শেখ মোহাম্মদ আলমগীরকে আহ্বায়ক ও মো. নাজমুল হাসানকে সদস্য সচিব করে কমিটিতে ৭ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে ও ৪২ জনকে সদস্য হিসেবে রাখা হয়েছে। যার মধ্যে ৬টি সদস্য পদ খালি রয়েছে।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- এড. তাসলিমা জাহান পপি, শাহজাদী আক্তার সুমি, মজিবুর রহমান, তাইজুদ্দিন আহমেদ, কাজী বাবুল, শাহিন প্রধান, সাদ্দাম হোসেন।

নতুন আহ্বায়ক শেখ মোহাম্মদ আলমগীর জানান, দীর্ঘদিন যাবৎ কৃষক লীগের কার্যক্রম স্থবির হয়েছিল। পূর্বের কমিটি দীর্ঘদিন মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করে জেলা কৃষকলীগ। আমি চেষ্টা করব, সংগঠনটিকে পুণরুজ্জীবিত করতে।

কমিটির সদস্যরা হলেন- শাহিন, খোরশেদ আলম, মাজারুল ইসলাম, আশিকুর রহমান রানা, আলমগীর, আব্দুল্লাহ আল মামুন, সুজন আহামেদ, আবুল বাশার, রাজু আহমেদ, নজরুল, এহেসান, মোতালেব, মেহেদী হাসান, আক্তার হোসেন, মামুন প্রধান, জাহাঙ্গীর, মাজহারুল ইসলাম সুমন, আক্তার হোসেন, আনোয়ার হোসেন, আবু সালাম, ছোরহান মিয়া, আলতাব হোসেন, কামাল হোসেন, মনছুর মিয়া, জুলেখা আক্তার, জাকির হোসেন, আব্দুল গাফফার ভূঁইয়া, আলী মিয়া, আব্দুল রফিক, রাসেল মিয়া, আলমগীর খান পায়েল, ইলিয়াস আহমেদ, মাওলানা শাহিন, মাহাবুব মিয়া, জুম্মন হোসেন, রাকিব হোসেন।

RSS
Follow by Email