শনিবার, মে ৪, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

সোনারগাঁর উলুকান্দি‘তে জনগণের ভালবাসায় সিক্ত খোকা

লাইভ নারায়ণগঞ্জ : সোনারগাঁ‘র উলুকান্দি‘তে নির্বাচনী বার্তা পৌঁছে দিতে জনমানুষের নেতা লাঙ্গল মার্কার প্রতিনিধি লিয়াকত হোসেন খোকা নেতা কর্মী ও জনসাধারণকে সাথে নিয়ে উৎসবমুখর পরিবেশে জনসংযোগ করেছেন। এই প্রচারণায় স্বতস্ফুর্তভাবে অংশ নেয় উলুকান্দিএলাকার লাঙ্গল সমর্থক ও এলাকাবাসী। এসময় জনগণের ভালবাসায় আবেগপ্লুত হয়ে পড়েন এমপি খোকা ।

৩ জানুয়ারি (বুধবার) বর্তমান নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি ও লাঙ্গল প্রতীকের প্রার্থী লিয়াকত হোসেন খোকা অসংখ্য নেতাকর্মীদের নিয়ে জনগণের কাছে নির্বাচনী বার্তা পৌঁছে দেন। তিনি প্রত্যাশা করেন, সুষ্ঠ ভোট আয়োজন করতে পারলে তিনি বিপুল ভোটে জয়যুক্ত হবেন ।

খোকার নির্বাচনী প্রচারণায় সব সময়ই জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা যায়, এবারও তার বিপরীত হয়নি। তার প্রচারণায় সাড়া দিয়ে সাধারণ জনগণও যোগ দিতে থাকেন মিছিলে, দিতে থাকেন স্লোগান। এতদিন যে খোকা তাদের কাছে থেকে সেবা করেছেন, এবার জনগণ নিজেরাই তাকে আবার সুযোগ দিয়ে কাছে পেতে চায় এমনটাই বলেন সোনারগাঁবাসী।

এসময় নির্বাচনী প্রচারণায় খোকার সাথে ছিলেন মোহাম্মদ আলী মেম্বার, নারগিস মেম্বার, সুরাইয়া মেম্বার, আবুল মেম্বার, হোসেন মেম্বার, ফজলুল হক মাস্টার, সানাউল্লাহ রিয়াদ, মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফয়সাল আহম্মেদ, কামাল পারভেজসহ অসংখ্য জাতীয় পার্টির নেতাকর্মী ও অসংখ্য সোনারগাঁবাসী।

RSS
Follow by Email