শনিবার, মে ৪, ২০২৪
আড়াইহাজারজেলাজুড়েরাজনীতি

বিএনপি নেতা বাচ্চুর মৃত্যুতে আজাদের শোক

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজার উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ। বুধবার ( ৩ জানুয়ারি ) সকালে আড়াইহাজারের ফতেপুর ইউনিয়নে লিফলেট বিতনের পরে দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন )। মৃত্কুালে স্ত্রী এবং দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এসময় বিএনপি নেতা নাজমুল হাসান বাচ্চুর মৃত্যু সংবাদ পেয়ে মরহুমের পরিবারকে মোবাইল ফোনের মাধ্যমে সান্ত্বনা দিয়েছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ। নাজমুল হাসান বাচ্চুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন তিনি। এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও নাজমুল হাসান বাচ্চুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ। আড়াইহাজার বিএনপির রাজনীতীতে নাজমুল হাসান বাচ্চুর গুরুত্ব অপরিসীম। তার অভাব কখনো পূরণ হবে না বলে জানান বিএনপির নেতাকর্মীরা।

প্রসঙ্গত, বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বাদ এশা কল্যান্দী ঈদগার মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

RSS
Follow by Email