সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
জেলাজুড়েধর্মসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে মসজিদ উদ্ধোধনে বিসিবির পরিচালক

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে হযরত বেলাল (রাঃ) জামে মসজিদ জুম্মার নামাজ আদায়ের মধ্য দিয়ে উদ্ধোধন করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু।

শুক্রবার (৮ মার্চ) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড সিদ্ধিরগঞ্জের শান্তি নগর এলাকায় এ মসজিদ উদ্ধোধন করা হয়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, হযরত বেলাল (রাঃ) জামে
মসজিদের মোতওয়ালী বিশিষ্ট ব্যাংকার মোহাম্মদ ইয়ামিন, মসজিদ কমিটির সভাপতি কাজী জসিম উদ্দীন ও ডনচেম্বার কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল জলিলসহ এলাকাবসী ও মুসল্লিগণ।

এ সময় প্রধান অতিথির বক্তব্য বিসিবির পরিচালক বলেন আল্লাহর ঘর তৈরি করার জন্য অনেকে এগিয়ে আসেন, যারা এই মসজিদ তৈরি করেছেন আজকে তারা তাদের সামর্থ্য অনুয়ায়ী একটা জায়গায় মধ্যে টিন দিয়ে সুন্দর করে
একটা মসজিদ তৈরি করার চেষ্টা করেছেন। আমি বিশ্বাস করি আপনারা সবাই যদি এই মসজিদে নামাজ পড়তে আসেন এবং এই আল্লাহর ঘরের জন্য যদি আপনাদের সকলের সহযোগিতা থাকে তাহলে এই মসজিদটা পাকা ব্লিডিং হয়ে সুন্দর একটা মসজিদ হবে। মসজিদ পরিচালনা কমিটির কাছে আমার অনুরোধ রইল, যদি কোন কিছুর প্রয়োজন হয় এই মসজিদের জন্য আল্লাহ আমাকে যতটুকো সামর্থ্য দিয়েছে আমি আমার সামর্থ্য অনুযায়ী এই মসজিদের উন্ননয়ে পাশে থাকব। এলাকার সকলের কাছে অনুরোধ করছি আপনারও এই মসজিদের পাশে থাকবেন।

তিনি আরও বলেন, আপনারা সকলে দোয় করবেন আমাদের সংসদ সদস্য মাননীয় এমপি মহদয়ের পরিবারের জন্য, আমার পরিবারের জন্য, আমাদের সকলের জন্য, আমরা সবাই সবার জন্য দোয়া করব। আপনারাও এলাকার সবার জন্য দোয়া করবেন, কারন সৃষ্টির সেরাজীব মানুষ,আমরা যদি একজন আরেক জনের জন্য দোয়া না করি, আমাদের জন্যও কেহু দোয়া করবেনা, তাই সবাই সবার জন্য দোয়া করবেন।

RSS
Follow by Email