সোমবার, মে ২০, ২০২৪
Led04রাজনীতি

সবচেয়ে বেশি ভয় পেতাম সেলিম ভাইকে: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমার বাবা মারা যাওয়ার পর ঘরের সবচেয়ে বড় নাসিম ভাই হলেও পরিবারের বেশির ভাগ সিদ্ধান্ত সেলিম ভাইকে জিজ্ঞেস করে নেয়া হতো। নাসিম ভাইকে কিছু বললে তিনি বলতো সেলিমকে জিজ্ঞেস করছো, সে কি বলে। আমার পরিবারে আমরা সবচেয়ে বেশি ভয় পেতাম সেলিম ভাইকে। কারণ সবাই জানে সে বদমেজাজি। তিনি অন্তত কষ্ট করে আমাদের পরিবারের হাল ধরেছিলেন। সেলিম ভাইয়ের কষ্টই তাকে আজ এই স্থানে নিয়ে এসেছে।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে বন্দর উপজেলার সমরক্ষেত্র মাঠেআওয়ামী লীগ, জাতীয় পার্টি, ব্যবাসায়ী, বিভিন্ন পেশার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সদর-বন্দর অঞ্চলের সর্বস্তরের জনগন সেলিম ওসমানকে সংবর্ধনা প্রদান কালে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, আজকে আমি যখন এখানে বসে বক্তব্য দিচ্ছি, তখন বাংলাদেশের কোন না কোন জায়গায় বসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা চলছি, কোন না কোন জায়গায় বাংলাদেশকে আফগানস্থান, লিবিয়া কিংবা সিরিয়া বানানোর চেষ্টা করা হচ্ছে। আপনারা কি করবেন সেই সিদ্ধান্ত আপনার। তবে, আমি মুক্তিযোদ্ধার সন্তান। আমি বলছি, আমরা লড়াই করবো এবং লড়াইয়ে জিতবো। কারণ অন্যায় কোন সময় ন্যায়ের সাথে পারে না। সত্য কোন সময় মিথ্যার সাথে পারে না। আজকে তারা আবারও জেগে উঠেছে।

বিএনপি-জামাতের কথা উল্লেখ করে তিনি বলেন, যারা রাজনীতির নামে মানুষ পুরিয়ে মারে, তাদেরকে আমি গণতান্ত্রিক রাজনীতিবিদ বলতে পারি না। অনেকে ইসলামের নামে রাজনীতি করে।

অনুষ্ঠানে বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা শামীম ওসমান।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, সেলিম ওসমানের সহধর্মিনী মিসেস নাসরিন ওসমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, নারায়ণগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, বাংলাদেশ ক্লাস মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা, এনসিসিআই এর পরিচালক মোরশেদ সারোয়ার সোহেল, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, বাংলাদেশ হুঁশিয়ারি সমিতির সভাপতি নাজমুল আলম, বাংলাদেশ নিটিং ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সেলিম সারোয়ার, বাংলাদেশ ডাইন ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আমজাদ হোসেন খসরু, আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল।

আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জের সাবেক নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলি, শামীম ওসমানের একমাত্র পুত্র ইমতিনান ওসমান আয়ন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জিএম আরমান, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।

RSS
Follow by Email