শুক্রবার, মে ১৭, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন এমপি কায়সার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে ৩ হাজার অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার। রবিবার (২৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় উপজেলা অডিটোরিয়ামে এমপি কায়সারের পক্ষ হতে ১১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের হাতে এই দায়িত্ব দেওয়া হয়।

এসময় নারায়ণগঞ্জ-৩ আসন সোনারগাঁয়ের সংসদ সদস্য আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত বলেন, সরকারি বরাদ্দ একহাজার কম্বলের সাথে আমি নিজ অর্থায়নে আরো কিছু কিনে মোট তিন হাজার তিনশত কম্বল ভাগ করে ১১টি ইউপি চেয়ারম্যানদের দিলাম। আপনারা আমার সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়নের সত্যিকার অসহায় শীতার্তদের মধ্যে এই কম্বল বিতরণ করুন, এই অনুরোধ করছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি এড. সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সহ-সভাপতি ও সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ, সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহিম, মুক্তিযোদ্ধা ওসমান গণি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সহ-সভাপতি আরমান মেরাজ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈয়েদ, আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য সেলিম রেজা ও সোনারগাঁ উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি পদপ্রার্থী মামুন আহমাদ রাসেদসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,ইউনিয়নের ছাত্রলীগ নেতৃবৃন্দ ও ৯ জন চেয়ারম্যানবৃন্দ।

RSS
Follow by Email