রবিবার, মে ৫, ২০২৪
Led03জেলাজুড়েফতুল্লা

লঞ্চে বোরকা পরে নারী সেজে ছিনতাই করতো এরা

লাইভ নারায়ণগঞ্জ: ঈদের ছুটিতে বাড়ি ফিরতে শুরু করেছে ঘরমুখী মানুষ। কেউ যাচ্ছেন সড়কপথে, কেউ নদীপথে বা রেলপথে। এতে করে বাস টার্মিনাল, লঞ্চঘাট ও ট্রেন স্টেশনে বেশ ভিড় জমছে। এসুযোগে অপরাধ কর্মে লিপ্ত হচ্ছে বিভিন্ন চক্র। নানা কৌশলে হাতিয়ে নিচ্ছে ঘরমুখো যাত্রীদের অর্থ-সম্পদ। এরই ধারাবাহিকতায় লঞ্চঘাটে বোরকা পরে ছিনতাই করার সময় ৩ জনকে আটক করেছে নৌপুলিশ।

শুক্রবার (৫ এপ্রিল) রাত ১১টার দিকে ফতুল্লা লঞ্চঘাট থেকে বরিশালগামী একটি লঞ্চ থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- সদর থানার জিমখানা এলাকার সাব্বির (২০), আরাফাত (২২) ও রুবেল (৩৪)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাগলা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল উদ্দিন বলেন, লঞ্চে ও লঞ্চঘাটে ভিড়ের মাঝে একটি চক্র বোরকা পরে কৌশলে যাত্রীদের কাছ থেকে টাকা, অলঙ্কার, মোবইল ছিনিয়ে নেয়। কেউ প্রতিবাদ করতে আসলে শ্লীলতাহানির অভিযোগ এনে গণধোলাইয়ের ভয় দেখানো হতো। এ চক্রটিকে ধরার জন্য আমরা দীর্ঘ দিন যাবত চেষ্টা চালিয়ে আসছি। শুক্রবার রাতে ছিনতাই করে পালানোর সময় ধাওয়া করে ৩ জনকে আটক করা হয়। এর মধ্যে সাব্বির নামে যুবক বোরকা পরা অবস্থায় ছিল। এ সময় ছিনতাই করা দুটি মোবাইল ও বেশকিছু টাকা উদ্ধার করা হয়। যাদের কাছ থেকে ছিনতাই করা হয়েছে তারা এসে তাদের মোবাইল ও টাকা শনাক্ত করেছেন। আটককৃতদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

RSS
Follow by Email