শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Led04আদালতজেলাজুড়েসোশ্যাল মিডিয়া

রোজায় ৯টা থেকে ৩টা পর্যন্ত অফিস

লাইভ নারায়ণগঞ্জ: রমজান মাসের চাঁদ দেখা সাপেক্ষে এ বছর রোজা শুরু হয়েছে ১২ মার্চ থেকে। মঙ্গলবার থেকে রমজান মাস জুড়ে অফিস চলবে সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত। এর মধ্যে দুপুর সোয়া ১টা থেকে দেড়টা পর্যন্ত ১৫ মিনিট জোহরের নামাজের বিরতি থাকবে।

এসব দিনে সকাল ৯টা থেকে সাড়ে ৩টা হবে অফিসের সময়সূচির মধ্যে বেলা সোয়া ১টা থেকে দেড়টা পর্যন্ত জোহরের নামাজের বিরতি থাকবে।তবে ব্যাংক, বীমা, সুপ্রিম কোর্ট, অন্যান্য স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠান নিজস্ব সুবিধা অনুযায়ী অফিস সূচি নির্ধারণ করবে বলে জানান মন্ত্রিপরিষদ সচিব।

মন্ত্রিপরিষদ সচিব মাহবুব হোসেন বলেন, রমজান মাসে সব সরকারি, আধাসরকারি, স্বায়ত্ত্বশাসিত ও আধাস্বায়ত্তশাসিত অফিসের জন্য নতুন সময়সূচি নির্ধারণ করা হয়েছে।

এর আগে, গত বুধবার (২৮ ফেব্রুয়ারি) সব সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত এবং আধাস্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের জন্য রমজান মাসের অফিসের এ সময়সূচি নির্ধারণ করে দিয়েছে মন্ত্রিসভা। প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠক হয়। পরে সচিবালয়ে সাংবাদিকদের এমন তথ্য নিশ্চিত করেন মন্ত্রিপরিষদ সচিব মাহবুব হোসেন।

RSS
Follow by Email