শুক্রবার, মে ১৭, ২০২৪
রাজনীতিসদর

যে খেলা শুরু করেছো, এর জবাব জনগন দিবে: সাগর প্রধান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান বলেছে, ‘শেখ হাসিনা তুমি আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে যে খেলা শুরু করেছো, এই খেলার জবাব জনগন দিবে। খালেদা জিয়ার কিছু হলে তুমিসহ তোমার দল, তোমার লোক; এই বাংলার জমিনে কারো জায়গা হবে না।’

সোমবার (৯ অক্টোবর) বিকেল তিনটায় নগরীর মিশনপাড়া এলাকায় আয়োজিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

এর আগে, এক বিশাল মিছিল নিয়ে সমাবেশে যোগদান করেন তরুণ এই যুবদল নেতা সাগর প্রধান।

এসময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. আনোয়ার প্রধান, সাখাওয়াত ইসলাম রানা, মোস্তাকিম শিপলু, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুন উর রশিদ লিটন, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেন শাহ্ আহমেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সদস্য সচিব সাহেদ আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, সদস্য সচিব মমিনুর রহমান বাবু মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়নাসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email