শুক্রবার, মে ১৭, ২০২৪
Led03রাজনীতি

বিশ্বে নিকৃষ্ট শাসকদের মধ্যে প্রধানমন্ত্রী ফাস্ট হয়েছে: এড. সাখাওয়াত

লাইভ নারায়ণগহ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আজকের বিক্ষোভের একটাই কারণ, আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসা দেয়ার জন্য। তাদের অবশ্যই নিঃশর্ত মুক্তি দিতে হবে। খালেদা জিয়ার চিকিৎসা বোর্ড বলেছে তার আর কোন চিকিৎসা হবে না বাংলাদেশে। তাকে যদি বাঁচিয়ে রাখতে চায় তাহলে তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ করতে হবে।

সোমবার (৯ অক্টোবর) বিকেল ৩টায় নগরীর মিশনপাড়া এলাকায় আয়োজিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

এড. সাখাওয়াত হোসেন খান বলেন, খালেদা জিয়া বাংলাদেশের অভিসংবাদিত নেত্রী। ৯০সালে স্বৈরাচার বিরোধী আন্দোলনে আপোষহীন নেত্রী উপাধী পেয়েছেন। আপসহীন নেতৃত্ব দিয়ে বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলো, উনি প্রথম তত্ত্বাবধায়ক সরকার গঠন করেছে। আজকে তার অপরাধ হলো তিনি জনগণের কাছে অত্যন্ত জনপ্রিয়। কুয়েত সরকার জিয়া অরফানেজ ট্রাস্টে ২ কোটি টাকা দিয়েছিলো, সেই টাকা বর্তমানেও সেখানে আছে। কোন খরচ করা হয়নাই। বরং সেই টাকা এখন ৮ কোটি টাকা হয়েছে। আদালতের মাথায় বন্দুক রেখে এই সাজা দিয়েছে খালেদা জিয়াকে। সেই সাজা এই দেশের মানুষ মানে না, অবিলম্বে এই দেশের মানুষ বেগম খালেদা জিয়ার মুক্তি চায়। আমাদের নেত্রীকে দেশের বাহিরে চিকিৎসার জন্য না নিলে, আমরা ১ দফার দাকি আদায়ের আন্দোলনে এই সরকারের পতন নিশ্চিত করবো। কয়েকদিন আগে বিশ্বের নিকৃষ্ট শাসকদের পর্যালোচনা করা হয়েছে, রেংকিং করেছে। সেখানে আমাদের দেশের প্রধানমন্ত্রী ফাস্ট হয়েছে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. আনোয়ার প্রধান, সাখাওয়াত ইসলাম রানা, মোস্তাকিম শিপলু, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুন উর রশিদ লিটন, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেন শাহ্ আহমেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সদস্য সচিব সাহেদ আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, সদস্য সচিব মমিনুর রহমান বাবু মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়নাসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email