শুক্রবার, মে ৩, ২০২৪
Led03বন্দররাজনীতি

ভোট দিতে বাধা দিলে মুক্তিযোদ্ধারা ক্ষেপে উঠবে: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ‘সাড়ে নয় বছর যাবৎ আমি জনগণের গোলামি করছি। এর মধ্যে আমার ৬ বার অপারেশন হয়েছে। আমি চোখে দেখি না ভালো করে, হাটতে সমস্যা হয়। তবুও জনগণের জন্যে কাজ করে গেছি। এবার আমি নৌকা নিয়ে নির্বাচন করবো বলে ভেবেছিলাম। নৌকা না পেলে দাঁড়ানোর কোন ইচ্ছে ছিল না। কিন্তু মুক্তিযুদ্ধ করেছি বলে জননেত্রী আমার জন্য এ আসন আলাদা করে দিয়েছেন। তার নির্দেশে ও জনগণের জন্য কাজ করতে আবার দাঁড়িয়েছি।’

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বন্দরের মুছাপুর ইউনিয়ন পরিষদ মাঠে এক নির্বাচনী মতবিনিময় সভায় এ কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমান। মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মাকসুদ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান, জেলা শ্রমিক লীগের সদস্য সচিব কামাল হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধান প্রমুখ।

তিনি বলেন, বিএনপির ভাইয়েরা, আপনারা যখন ক্ষমতায় ছিলেন আমার ফ্যাক্টরি দখল করেছেন, আওয়ামী লীগ নেতাদের থেকে টাকা আদায় করেছেন। আমরা কিছুই বলি নাই। সেসময় আপনারা নিজেদের মতো বিএনপি করেছেন, এখনও করছেন। তবে একটা কথা বলতে চাই, সদর-বন্দরে ভোট দিতে বাধা দিলে মুক্তিযোদ্ধারা ক্ষেপে উঠবে। স্বাধীন এই বাংলাদেশে কোন প্রকার নৈরাজ্য চলবে না।

ভোটারদের উদ্দেশ্যে সেলিম ওসমান বলেন, ২০২৪ এর নির্বাচন ১৯৭০ এর নির্বাচনের মতোই গুরুত্বপূর্ণ। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে আপেনাদের একটি দায়িত্ব আছে। সেটি হলো ভোট দেওয়া। তাই আপনারা ৭ জানুয়ারী ভোট দিন। আমার উপর রাগ থাকলে ব্যালট পেপারে অন্য মার্কায় ভোট দিন। কিন্তু ভোট কেন্দ্রে ভোট দিতে আসুন। মনে রাখবেন আজ আপনি ব্যালট পেপারে মার্কায় সীল দিবেন কাল বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে রূপ নিবে।

RSS
Follow by Email