সোমবার, মে ৬, ২০২৪
জেলাজুড়েনারী ও শিশুফতুল্লা

ফতুল্লায় ‘তোমাদের ভাবি’ পরিচয়ে গার্মেন্টস শ্রমিক ধর্ষণ

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় গার্মেন্টস শ্রমিক এক তরুনী (২০) কে রাস্তা থেকে ডেকে নিয়ে ‘তোমাদের ভাবি’ পরিচয়ে অপর এক কারখানার ভিতরে নিয়ে ধর্ষন করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ঘটনার চারদিন পর ভুক্তভোগী ঐ তরুনী বাদী হয়ে অজ্ঞাতনামা একজনসহ মোট ৩ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় ধর্ষন মামলা দায়ের করেন।

মামলায় অভিযুক্ত আসামীরা হলেন ফতুল্লার গাবতলী টাগাড়পাড় এলাকার মোঃ মিঠু(৩০),মোঃ বাপ্পী (৩৫) সহ অজ্ঞাতনামা আরো একজন। এদিকে ঘটনার পর থেকেই অভিযুক্ত আসামীরা পলাতক বলে জানিয়েছে পুলিশ।

মামলারে এজাহারে জানা যায়, ভুক্তভোগী ঐ তরুনী চার মাস ধরে গাবতলী টাগারপাড়স্থ আরএন গার্মেন্টেসে সুইং অপারেটর হিসেবে কাজ করে আসছিলো। ১৭ ডিসেম্বর দুপুর সোয়া একটার দিকে দুপুরের খাবারের জন্য বাসায় আসার পথে অভিযুক্ত আসামীরা তাকে জরুরী কথা আছে বলে লালপুরস্থ মহসীন মিয়ার জেএম প্যাকেজিং নামক একটি কার্টুন কারখানার ভিতরে নিয়ে যায় এবং তাকে ভয় দেখিয়ে চুপ থাকার কথা বলে। কারখনাটির লোকজন কে বলে ইনি তোমাদের ভাবি।পরে কারখানার ভিতরে একটি রুমে নিয়ে যায়। সেখানে অভিযুক্ত মোঃ মিঠু তাকে জোড়পূর্বক ধর্ষন করে। এসময় অপর অভিযুক্ত বাপ্পি এবং অজ্ঞাতনামা অপর এক যুবক দরজার বাইরে পাহারারতবস্থায় দাড়িয়ে থাকে। দুইটার দিকে তাকে ছেরে দেয় এবং ঘটনাটি কাউকে না বলার জন্য হুমকি প্রদান করে।

RSS
Follow by Email