শুক্রবার, মে ৩, ২০২৪
Led05রাজনীতি

হিন্দুদের ভোট আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধের পক্ষের জন্য রিজার্ভ: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, নারায়ণগঞ্জে কোনো দেবোত্তর সম্পত্তি, এমনকি কোনো মসজিদের জায়গাও দখল করতে দেব না। আমি এমনই এক দখলদারের বিরুদ্ধে নামতে গিয়ে, আজ ঢাকায় সাইবার আইনের মামলায় হাজিরা দিয়ে এসেছি। এমন মামলা অনেক খেয়েছি। নিজের দল থেকে করা হল একটা। আপনি এ দেশের নাগরিক, নিজেকে কখনো সংখ্যালঘু ভাববেন না।

শুক্রবার সন্ধ্যায় সোনারগাঁয়ে বারদী ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

এড. খোকন সাহা বলেন, আমার দলের লোক দেবোত্তর সম্পত্তি খাবে আমি কথা বলব না এটা হবে না। আমি যতদিন বেঁচে থাকবো কাউকে এ সকল সম্পত্তি দখল করতে দেব না। অনেকে অনেক কথা বলেন। শেখ হাসিনা এ দেশের মানুষের একমাত্র অভিভাবক। শেখ হাসিনাকে ক্ষমতা থেকে উচ্ছেদ করতে সব এক হয়েছে। আজ আপনাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে থাকতে হবে।

তিনি আরও বলেন, সনাতন ধর্মাবলম্বীদের আট থেকে নয় শতাংশ ভোট। আপনারা একটি এলাকার এমপি নির্বাচিত করতে পারবেন। হিন্দুদের ভোট আওয়ামী লীগের জন্য রিজার্ভ, মুক্তিযুদ্ধের পক্ষের জন্য রিজার্ভ।

এসময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বীরু, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে এবং জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email