শুক্রবার, মে ৩, ২০২৪
Led01ফতুল্লা

ফতুল্লায় নসিমনের সংঘর্ষে ট্রেনের তেলের ট্যাংকি ফুটো, আহত ১

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ঢাকাগামী একটি ট্রেনের সঙ্গে সিমেন্ট বোজাই নসিমনের সংঘর্ষ হয়েছে। এতে তেলের ট্যাংকি ফুটো হয়ে তেল জড়ে পড়ছে। ওই সময় নসিমনের চালক মারাত্মক আহত হয়েছে। তার একটি পা বিচ্ছিন্ন হয়েগেছে। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে স্থানীয়রা।

শনিবার (২৬ আগস্ট) বিকেল সোয়া ৩টায় ফতুল্লার দাপা শিহাচর এলাকায় শাহজাহান রোলিং মিলের সামনে এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নারায়ণগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ট্রেনের সামনে পড়ে সিমেন্ট বোজাই অবৈধ যান নসিমন। এতে বিকট শব্দে চালকসহ অনেকটা দুরে ছিটকে পড়ে নসিমন। এসময় নসিমন গাড়ির আঘাত লাগে ট্রেনের সামনে ও তেলের ট্যাংকিতে। এতে ট্যাংকি ফুটো হয়ে তেল জড়ে পড়ে। তখন ট্রেনটি দুর্ঘটনাস্থলেই থেমে যায়। পরে কোন মতে ট্রেনটি ফতুল্লা রেলষ্টেশনে নেয়া হয়। অপরদিকে নসিমনের হেলপার দুর্ঘটনার আগেই ট্রেন দেখে পালিয়ে যায় কিন্তু চালক একাই চেষ্টা করছিলেন রেললাইন থেকে গাড়িটি উঠানোর। ওইসময় ট্রেন এসে ধাক্কা দেয়। এতে ভটভটির চালক মারাত্মক আহত হয়েছে। তার একটি পা বিচ্ছিন্ন হয়েগেছে। আহত চালকের নাম পরিচয় কেহ বলতে পারেন না।

চাষাঢ়া রেলষ্টেশন মাস্টার সামসুল মোহাম্মদ খাজা সুজন জানান, ট্রেনটি ফতুল্লা রেলস্টেশনে রাখা হয়েছে। আরেকটি ইঞ্জিন আসলে রেল চলাচল স্বাভাবিক হবে।

নারায়ণগঞ্জ রেল পুলিশের আইসি নূর মোহাম্মদ লাইভ নারায়ণগঞ্জকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে নিরাপত্তার জন্য পুলিশ পাঠানো হয়েছে। আহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। তবে যে স্থানটিতে দুর্ঘটনা ঘটেছে সেটি অবৈধ রেলক্রশিং। বিস্তারিত পরে জানানো হবে।

RSS
Follow by Email