শুক্রবার, মে ৩, ২০২৪
Led05ফতুল্লারাজনীতি

বাংলাদেশের সবচেয়ে বৃহত্তর ও সুশৃঙ্খল মিছিল হবে না.গঞ্জের: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ভুল-ত্রুটি সবার আছে, আসেন আগামী ২টা মাস আমরা সবাই এক থাকি। আমরা যদি এক থাকি পৃথিবীর কোন বড় শক্তি, বাইরে থেকে আইসাও আমাদের কিচ্ছু করতে পারবে না। আজকে থেকে কেউ কাউকে কটাক্ষ কইরেন না। ওমুক ভালো, ওমুক খারাপ; দরকার নাই। যার মুখে বঙ্গবন্ধু আছে, জয় বাংলা আছে আমরা সবাই একটা পরিবার; শেখ হাসিনা হচ্ছে আমাদের অভিভাবক। পদ পদবির গুষ্টি মারি। পদ-পদবি দিয়ে কি করবেন।

আগামী ৪ নভেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করতে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ সার্কিট হাউজে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের পূর্ব পুরুষেরা যেভাবে বাংলাদেশকে রক্ষা করেছেন, তেমন ভাইবেই তাদের রক্ষা করতে নারায়ণগঞ্জ একাই যথেষ্ট। ৪ নভেম্বর দেশের সব জায়গা থেকে যত মানুষ আসবে, তার চেয়ে বেশি মানুষ নিয়ে নারায়ণগঞ্জের ৫টি উপজেলা থেকে আমরা যাবো। আর এর জন্য যা যা করা দরকার আমরা করবো।

শামীম ওসমান আরও বলেন, আজম ভাই আপনি নিশ্চিন্ত থাকেন। ৪ তারিখেরটা আমরা ব্যপক ভাবেই করবো। ২৮ তারিখের বিষয়টা টেকনিকের ব্যাপার সেটা আমরা বুঝে ব্যবস্থা করবো, আপনিও আমাদের দিকনির্দেশনা দিবেন। বাংলাদেশে সব জায়গার মিছিল থেকে নারায়ণগঞ্জেরটা সবচেয়ে বৃহত্তর ও সুশৃঙ্খল হবে ইনশাআল্লাহ।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা জাহানারা বেগম ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাঈদ খোকন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, বস্ত ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল।

সভায় স্বাগতিক বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

এছাড়া নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email