শুক্রবার, মে ১৭, ২০২৪
Led04ফতুল্লারাজনীতি

উত্তর-দক্ষিনের ভেদাভেদ ভুলে দলকে ঐক্যবদ্ধ করতে হবে: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, ‘আমরা তো দীর্ঘদিন ধরে রাজপথে আছি। বিএনপির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে আমাদের থাকতে হয়। আজম ভাইকে বলতে চাই, নির্বাচনের আগ পর্যন্ত আওয়ামী লীগের কোন নেতাকর্মী ঘরে বসে থাকবে না। যত সমাবেশ আপনারা ডেকেছেন, সমস্ত সমাবেশে নারায়ণগঞ্জের নেতাকর্মীরা সেই সমাবেশ সফল করার জন্য ব্যপক ভাবে কাজ করেন।’

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ সার্কিট হাউজে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় স্বাগতিক বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খোকন সাহা বলেন, চাওয়া-পাওয়ার বিষয়টা আমাদের বাদ দিতে হবে। নেত্রী কি চায়, কি নির্দেশ দেয়; সেটা আমাদের পালন করতে হবে। উত্তর-দক্ষিনের সকল ভেদাভেদ ভুলে দলকে ঐক্যবদ্ধ করতে হবে। ঐক্যের কোন বিকল্প আমরা দেখি না, আমাদের নেত্রী দেখে না। আমরা বহুদিন ধরে ক্ষমতায় থাকলেও, আমাদের বহু নেতাকর্মী আর্থিক ভাবে অস্বচ্ছল। আমাদের মনে রাখতে হবে, আমরা চাওয়া-পাওয়ার জন্য রাজনীতি করি না। আমরা জাতীর জন্য এবং দলের জন্য কতটুকু দিয়েছি এটি হচ্ছে বড় প্রশ্ন। নেত্রী যখন নির্দেশ দিবেন, সেটি পালন না করে আমরা কেউ বাড়িতে ফিরবো না। এটা আমাদের অঙ্গিকার।

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের এই শীর্ষ নেতা আরও বলেন, বড় একটি বিষয় আমাদের সামনে এসে দাড়িঁয়েছে, সেটা হলো ৪ নভেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশ। সেটাকে কিভাবে সফল করা যায় এ বিষয়ে আপনারা মতামত দিবেন। আওয়ামী লীগের প্রতিটা কর্মসূচি আপনারা পালন করে থাকেন। আমরা যখন কোন সমাবেশে যাই, নারায়ণগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য শামীম ওসমান বিভিন্ন ভাবে আমাদের সাহায্য সহযোগীতা করে থাকেন। এই জন্য আমরা তার প্রতি অত্তন্ত কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা জাহানারা বেগম ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাঈদ খোকন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, বস্ত ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংস সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল।

এছাড়া নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email