বুধবার, মে ৮, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লারাজনীতিসিদ্ধিরগঞ্জ

ফিলিস্তিনের নয় বাংলাদেশের মানবাধিকার নিয়ে কথা হচ্ছে: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী একেএম শামীম ওসমান বলেন, ফিলিস্তিনিদের ওপর ইসরাইল নৃশংস হামলা করছে। শিশু থেকে বৃদ্ধ মানুষদের নির্বিচারে হত্যা করছে। ফিলিস্তিনের মানবাধিকার নিয়ে কোন কথা হচ্ছে না। কথা হচ্ছে বাংলাদেশের মানবাধিকার নিয়ে। তাও কথা বলা হচ্ছে যারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারছে। কয়দিন আগে বিএনপির কার্যালয়ের সামনে একজন মৃত পুলিশের হেলমেট খুলে চাপাতি দিয়ে কোপানো হলো। আবার ট্রেনে আগুন দিলো, সেখানে মা আর বাচ্চা একসাথে পুড়ে মারা গেলো। সে প্রশ্নে কিন্তু কথা বলছে না ঐসমস্ত শক্তি।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের বিদ্যুৎকেন্দ্রে আয়োজিত এক উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, যদি আমরা বেশি শতাংশ ভোট দেয়া নিশ্চিত করতে পারি তাহলে ওইসব শক্তি হেরে যাবে। তারপরেও হয়তো ওরা ছোবল মারবে। ওরা সড়ে যাবে না। তবে আমার নেত্রীর ওপর আল্লাহর রহমত আছে। তাই আল্লাহর রহমতের সাথে শয়তার কখনো পারবে না। ওরা শয়তানি করবে কিন্তু পারবে না। অনেক বড় বড় বন্ধু রাষ্ট্র আমাদের পক্ষে আছে। এর বেশি কিছু আমি আপনাদের বলতে পারছি না। তাই আপনারা একটু সচেতন হোন। আপনারা নিজের ভোট দিবেন এবং পাশাপাশি আপার সাথে যারা আছে তাদেরকেও ভোট দিতে উৎসাহিত করবেন। এছাড়াও আপনি এখানে থাকেন, কিন্তু আপনার কোন আত্মীয় হয়তো অন্য আরেক জেলায় থাকে। তাদেরকেও নৌকায় ভোট দিতে উৎসাহিত করবেন।

এসময় শামীম ওসমান আরো বলেন, এদেশে জামায়াত এবং বিএনপিকে দিয়ে কিছু ঘটনা ঘটাতে চাচ্ছে । তাদের একটা হিট লিস্ট আছে সেখানে আমার নামও আছে। আমাকে মারার চেষ্টা করা হচ্ছে। কেননা আমাকে মেরে ফেলা হলে একটা ভয়ের সৃষ্টি হবে। আমি মরে গেলে কিছু হবে না দেশের। কিন্তু আল্লাহ যদি শেখ হাসিনাকে বাচিয়ে রাখে তাহলে দেশের কিছু হবে না। তবে একটা ভিতির সৃষ্টি হবে যে শামীম ওসমানকে মেরে ফেলছে। তেমন একটা পরিকল্পনা নিয়ে ওরা আগাচ্ছে। এই পরিকল্পনাকে যদি আপনারা বাস্তবায়ন করতে দিতে না চান তাহলে নৌকায় ভোট দিতে হবে। তবে আমি কোন ভোট চাইতে আসি নাই। ভোট চাইবোও না। সমস্যা আপনার। আপনি কাকে ভোট দিবেন এটা আপনার পছন্দ। যদি মনে করেন ফল খাবেন তাহলে ফল গাছ লাগাবেন। আর যদি মনে করেন কাটার আঘাত পেতে চান তাহলে কাটা যুক্ত গাছ লাগাবেন।

RSS
Follow by Email