মঙ্গলবার, মে ৭, ২০২৪
Led02জেলাজুড়েবন্দররাজনীতি

একটা সিল দিলেন একটা দেশদ্রোহীকে হত্যা করলেন: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: এই নির্বাচন আমার জন্য না, এটা ভবিষ্যৎ প্রজন্মের। আপনারা যদি একটি ভোট দেন মনে করবেন, একটা সিল দিলেন, একটা দেশদ্রোহীকে হত্যা করলেন। বাংলাদেশের একজন অরজিনাল নাগরিক হলেন। আমাদের দেশ এখন ডিজিটাল হয়েছে। অনায়াসে মুঠোফোনের মাধ্যমে আমরা ঘরে থেকে বাইরের খবর পাচ্ছি। ফোনের মাধ্যমে ভিডিও দিয়ে একে অপরের সাথে কথা বলছি। দেশকে আমাদের আরও উন্নত করতে হবে। সামনে আমাদের স্মার্ট বাংলাদেমে রূপ নেবে। এর জন্য বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে জয়যুক্ত করতে হবে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বন্দর সমরক্ষেত্রে আয়োজিত নির্বাচনী সমাবেশ এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমান। এসময় তার সাথে ছিলেন সহধর্মিনী নাসরিন ওসমান ও ছোট বোন নিগার ওসমান।

তিনি বলেন, আমি যেখানেই যাচ্ছি আমাকে আমার মা-বোনেরা জিজ্ঞাস করছেন এত বছর যে এমপি ছিলেন, তবে আমাদের গ্যাস কোথায়। গ্যাস আমরা কেউ তৈরী করতে পারি না। গ্যাস আল্লাহর নেয়ামত। মুক্তিযুদ্ধের পর বঙ্গবন্ধু সারা বাংলাদেশে গ্যাসের ব্যবস্থা করে দেন। কিন্তু আমরা তার মূল্যায়ন করতে পারি নাই। আমরা তার অপচয় করেছি। ১০০ বছরের গ্যাস ৫০ বছরেই শেষ। আপনারা ধৈর্য ধরুন। বাংলাদেশে বিভিন্ন জায়গায় গ্যাসের উৎস মিলছে। বরিশালে, ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস উৎস মিলছে। ইনশাল্লাহ, গ্যাসের সমস্যা সমাধান হবে।

সেলিম ওসমান বলেন, বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান মুকুল সাহেব, উনি এখানে আজ আসতে চেয়েছিলেন। আমি বলেছি, না তোমার আসার দরকার নাই। তুমি পিছনে থেকেই কাজ করো। তিনি বললেন, না আমি আসবই। আমি বলেছি ৭ তারিখের পর এসে গরু জবাই করে, আনন্দ হবে। কিন্তু ভোট দেব না, অংশ নেব না এমন পরিস্থিতি যাতে না হয় সেই জন্যে দায়িত্ব নিতে হবে। বিএনপির প্রতিনিধি হিসেবে আজ এখানে ৩ জন এসেছেন। ২২ নং ওয়ার্ড থেকে সুলতান আহমদ, ২১ নং ওয়ার্ড থেকে হান্নান, ২১ নং ওয়ার্ড থেকে গোলাম রাব্বানী। আমরা জাতীয় পার্টি, আওয়ামী লীগ চিনি না। আমরা একসাথে বন্দরবাসীর জন্য কাজ করবো।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, বন্দর উপজেলার পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, সাবেক নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলী, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলী খোকন।

আরও উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আফজাল হোসেন, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানউদ্দিন আহাম্মেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ আহাম্মেদ, জেলা পরিষদের সদস্য মাসুম আহাম্মেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা হান্নান, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম, ২২নং ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা সুলতান আহম্মেদ ভুইয়া প্রমুখ।

RSS
Follow by Email