শনিবার, মে ৪, ২০২৪
Led03আদালতফতুল্লা

ফতুল্লায় রুবেল হত্যার ঘটনায় পলাতক আসামি গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় রুবেল (২৭) হত্যা মামলায় পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শুক্রবার (২৫ আগস্ট) ফতুল্লা ইসদাইর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামির নাম রাকিব ওরফে টাইগার(২৮)। সে গোপালগঞ্জ কাশিয়ানী পিং গুলিয়া গ্রামের আ. মজিদের ছেলে। সে নারায়ণগঞ্জ ফতুল্লার ইসদাইর বস্তিতে থাকতেন বলে জানায় র‌্যাব।

র‌্যাব-১১ সিনি. সহকারী পরিচালক (অতিরিক্ত পুলিশ সুপার ) কাজী শাহাবুদ্দিন আহম্মেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, আসামী রাকিব ওরফে টাইগার ও তার সহযোগীরা মিলে পরিকল্পিতভাবে নিহত ভিকটিম রুবেলকে নারায়ণগঞ্জের রেল স্টেশন এলাকায় হত্যা করে। হত্যার পর আসামীরা আইনশৃংখলা বাহিনীর নজরদারীর বাহিরে গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায় এবং পলাতক থাকে। পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে বিজ্ঞ আদালত কর্তৃক গ্রেপ্তারী পরোয়ানা ইস্যু হলে র‌্যাব-১১, সিপিসি-১ অভিযান পরিচালনা করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় আসামী রাকিব ওরফে টাইগারকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাকে ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।

RSS
Follow by Email