শুক্রবার, মে ১৭, ২০২৪
Led03জেলাজুড়েসদর

ট্রেনে কাটা পড়ে যুবকের পা বিচ্ছিন্ন, মিলছে না পরিচয়

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে রেললাইন দিয়ে হেঁটে পারাপারের সময় নারায়ণগঞ্জ স্টেশন থেকে ঢাকাগামী ট্রেনের নিচে পড়ে এক যুবকের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। শুক্রবার (২৫ আগস্ট) সকালে শহরের বালুরমাঠ এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছে নারায়ণগঞ্জ রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক নূর মোহাম্মদ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, রেললাইন দিয়ে হেঁটে পারাপারের সময় নারায়ণগঞ্জ স্টেশন থেকে ঢাকাগামী ট্রেনের নিচে পড়ে সুমনের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয় এবং তিনি রেললাইনের পাশে মাটিতে শুয়ে যন্ত্রণায় কাতরাতে থাকেন। খবর পেয়ে আমরা উদ্ধার করে গুরুতর আহতাবস্থায় তাকে সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রথমিকভাবে প্রত্যক্ষদর্শীদের কাছে মৃত্যুর আগে যুবকের নাম সুমন বলেছেন এবং পিতার নাম ইকবাল বলেছেন। সে সদর উপজেলার ফতুল্লা থানার মাসদাইর জামালের গ্যারেজ এলাকার বাসিন্দা বললেও আমরা খোঁজ করে তার কোন স্বজনের সন্ধান পাইনি।

তিনি আরও বলেন, সে হাফপ্যান্ট পরা অবস্থায় ছিল এবং গায়ে কোনো জামাকাপড় ছিল না। ধারণা করা হচ্ছে, নিহত যুবক মাদকাসক্ত বা মানসিক ভারসাম্যহীন ছিল। আমরা তার স্বজনদের কাছে খবর পৌঁছানোর চেষ্টা করছি। এখন পর্যন্ত কেউ খোঁজও নিতে আসেনি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

RSS
Follow by Email