বুধবার, মে ২২, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

প্রয়াত ভাষা সৈনিক সামসুজ্জোহার প্রতি মহানগর আ.লীগের গভীর শ্রদ্ধা

লাইভ নারায়ণগঞ্জ: প্রয়াত ভাষা সৈনিক, মুক্তিযোদ্ধা ও রাজনীতিবিদ একেএম সামসুজ্জোহার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছে মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। ভাষা সৈনিক সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকীতে দলেটির আয়োজনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দলের প্রধান কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। এসময় মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় আনোয়ার হোসেন বলেন, একেএম শামসুদ্দোহা নি:সন্দেহে একজন খাঁটি রাজনীতিবিদ ছিলেন। আমি তার থেকেই রাজনীতি শিখেছি। রাজনীতিতে অনেক সময় বিভিন্ন উভচর থাকতে পারে, যেটা আসলে একটা স্বাভাবিক ব্যাপার। বিভিন্ন কারণে দলের একজনের সাথে আরেকজনের দ্বন্দ্ব হতে পারে, একে অপরকে অসম্মান করার মত বিষয়গুলো ঘটতে পারে। কিন্তু আসল রাজনীতি করতে হলে, আমাদের সামসুজ্জোহার মতো গুণী ব্যক্তিদের স্মরণ করতে হবে। তাদের স্মরণে রাখতে হবে।

এড. খোকন সাহা বলেন, শরীরটা বেশ খারাপ। কিন্তু শরীর খারাপ থাকা সত্ত্বেও আমি আজ এসেছি। কারণ প্রয়াত নেতাকে স্মরণ করতে আমরা একসাথে বসেছি। তার প্রতি শ্রদ্ধা জানাতে আমরা একত্র হয়েছি। আমার নেতার প্রতি আমি গভীর শ্রদ্ধা জানাই। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

আলোচনা সভা শেষে প্রয়াত রাজনীতিবিদ একেএম সামসুজ্জোহার রূহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

RSS
Follow by Email