শনিবার, মে ৪, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

প্রধানমন্ত্রী আজকেও বলে গেছেন, নৌকার উপর লাঙ্গল দিয়ে গেলাম : সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ : প্রধানমন্ত্রী আজকেও বলে গেছেন, নৌকার উপর লাঙ্গল দিয়ে গেলাম। এর থেকে বড় কথা আর কী হতে পারে, এর থেকে বড় সম্মান আর কী হতে পারে! দোয়া করবেন, নারায়ণগঞ্জ থেকে যেন অপরাজনীতি দূর হয়। নারায়ণগঞ্জের সব জনপ্রতিনিধি যেন একসাথে বসে কথা বলতে পারি, সবাই একসাথে এক টেবিলে বসে যেন সিদ্ধান্ত নিতে পারি। আপনারা এই দোয়া করবেন।

নির্বাচনী প্রচারণার শেষ দিন, ৪ জানুয়ারি (বৃহস্পতিবার) নারায়নগঞ্জ-৫ আসনের বর্তমান এমপি ও লাঙ্গল মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান তার প্রধান নির্বাচনী ক্যাম্পে আয়োজিত শহরের প্রখ্যাত আলেম ওলামা, বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিমসহ উলামায়ে কেরামগণের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি আলেম-ওলামাদের অনুরোধ করেন, ‘আমার উপর এটুকু আস্থা আছে, মানুষের জন্য কাজ করার চেষ্টা করি। ধর্ম মানে আমি বুঝি, মানুষকে খুশি করতে পারলে আল্লাহ খুশি হবেন। আমার মনে হয়, কম বেশি ৪০০ জন মানুষকে হজ্জ করাতে পেরেছি, আমার ফ্যামিলি মেম্বার বাদে। মক্কায় আমাদের ১০ জন এই মুহুর্তে ওমরাহ করছেন, নারায়ণগঞ্জের বিভিন্ন মাওলানা সাহেব ও চেয়ারম্যান সাহেব তাদের তালিকা আমার কাছে দিয়েছেন। তারা আমার নির্বাচনের জন্য না, সমগ্র জাতির জন্য দোয়া করছেন। আমরা যেন শান্তিপূর্ণভাবে বিনা রক্তপাতে নির্বাচনটা করতে পারি। আল্লাহ যতক্ষণ পর্যন্ত হায়াত রেখেছেন, আপনারা দোয়া করবেন আমরা যেন সুস্থভাবে বেঁচে থাকতে পারি। ‘

এসময় মাওলানা ফেরদাউসুর রহমানের সঞ্চালনায় নারায়নগঞ্জের বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিমসহ উলামায়ে কেরামগণ উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email