সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েসদর

নুর হোসেন হাক্কানী হাফেজিয়া মাদ্রাসার উদ্ধোধন

লাইভ নারায়ণগঞ্জ: নুর হোসেন হাক্কানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানার উদ্ধোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১ টায় শহরের গলাচিপা রেল লাইন সংলগ্ন মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক সচেতন পত্রিকার সম্পাদক ও প্রকাশকসহ উক্ত মাদ্রাসা ও এতিম খানার প্রতিষ্ঠাতা সভাপতি কাজী মো. ইসলাম মিয়ার বলেন, নুরহোসেন হাক্কানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানাটি যাতে আপনাদের সকলের সহযোগীতায় যাতে সুন্দরভাবে পরিচালনা করতে পারি। এই মাদ্রাসা ও এতিমখানা শুধু আমাদের নয় সকলের। তাই এটার ভালো মন্দ দেখার দায়িত্ব সবার। এলাকাবাসীর কাছে আমার দাবী থাকবে আপনার সন্তান সহ আপনাদের স্বজনদের সন্তানদেরকে কুরআন ও দ্বিনি শিক্ষার জন্য এখানে পাঠাবেন। পরবতীতে সভাপতির নিদেশ ক্রমে উক্ত প্রতিষ্ঠানের পরিচালনা কমিটি ঘোষনা করেন মোঃ গোলাম রসুল রফিক।

এসময় আরও উপস্থিত ছিলেন, এ আর আলমগীর, ডক্টর রাকিব-বিন আলামিন, নুর হোসেন মাদ্রাসা ও এতিমখানার উপদেষ্টা গোগনগর ইউনিয়নের সাবেক মেম্বার মোঃ আঃ মোতালিব, সেলিম রেজা, মোঃ মাহাবুব, হাজী আঃ রহিম, ১৩ নং ওয়াড আওয়ামীলীগ এর সভাপতি মোঃ রবিউল হোসেন, ত্রান বিষয়ক সম্পাদক আঃ রশিদ, হাজী সাইফুল আলম, উক্ত প্রতিষ্ঠানের সহ – সভাপতি মোঃ আসলাম মিয়া, সাধারন সম্পাদক মোঃ আমির হোসেন রবিন, কোষাধ্যক্ষ মোঃ গোলাম রসুল রফিক, কদম রসুল দরগাহ ও মসজিদের খতিব মাওলানা শরিফুল্লাহ, গলাচিপা গাউছিয়া হাফেজিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফযেজ কবীর, গলাচিপা জামে মসজিদের ইমাম মাওলানা মুসফিকুর রহমান, এডভোকেট রাকিবুল হাসনাত শিমুল, নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সৈযদ দীল মোহাম্মদ দীলু, যুগ্ন – সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক মোঃ মোস্তফা কামাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মোক্তার হোসেন, মোঃ বাচ্ছু মিয়া, মোঃ মামুন, মাওলানা মাছুম বিল্লাহ, মাওলানা রবিউল ইসলাম, হাফেজ মোঃ কবির, কুরবান আলী, নেওয়াজ টুটুলসহ বিভিন্ন এলাকার গন্যমান্য ব্যক্তিবগ।

RSS
Follow by Email