রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Led05রাজনীতি

ডামি নির্বাচন বাতিল করে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করতে হবে: এড. টিপু

লাইভ নারায়ণগঞ্জঃ ‘আমাদের স্বাধীনতার ঘোষক শহীদ জিয়ার নেতৃত্বে এ দেশকে স্বাধীন করেছি। দেশের সার্বভৌমত্বকে হত্যা করতে দিতে পারি না। আমরা গনতন্ত্রকে হত্যা করতে দিতে পারি না।’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের(এনসিসি) ১৯ নং ওয়ার্ডের মদনগঞ্জ বটতলা এলাকায় এ কথা বলেন এড. আবু আল ইউসুফ খান টিপু। তিনি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব। কেন্দ্র ঘোষিত ৬দিনের কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১৪ ফেব্রুয়ারি)বন্দরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ ও গণসংযোগ হয়, তাতে অংশ নেয় মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এড. টিপু সে সময় আরও বলেন, আজ গনতন্ত্র হত্যা, মানবাধিকার লুন্ঠন, ভোটের অধিকার কেড়ে নেওয়া এবং আমাদের স্বাধীনতার সার্বভৌমত্বের প্রতি আঘাতের প্রতিবাদে, দেশব্যাপী সকল জনগনকে উদ্ধৃত করার দাবীতে, আমাদের রাজ্যের অভিভাবক দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে, সারা দেশব্যাপী লিফলেট বিতরন হচ্ছে।

তিনি আরও বলেন, আমরা শুধু এইটুকুই বলবো, স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নেতৃত্বে এই দেশ স্বাধীন করেছি, স্বাধীনতা ধ্বংস করার জন্য নয়। আমরা গণতন্ত্রকে হত্যা করতে দিতে পারি না, আমরা স্বাধীনতার সার্বোভৌমত্ব হত্যা করতে দিতে পারি না। আমরা ভোটের অধিকার ফিরে পেতে চাই, আপনারা দেখেছেন ২০২৪ সালে ডামি নির্বাচনের মাধ্যমে কিভাবে নির্বাচন করেছে। এই ডামি নির্বাচন বাতিল করে অতিশীঘ্রই একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করার জন্য, নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম কমানো আমাদের পাশে থাকবেন।

টিপু বলেন, আমরা ভোটের অধিকার ফিরে পেতে চাই। ২০২৪ সালের ৭ ই জানুয়ারি যে ডামি নির্বাচন হয়েছে সেই ডামি নির্বাচন বাতিল করে, শীঘ্রই গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করার জন্য আমাদের লিফলেট বিতরন কর্মসূচি অনুষ্ঠিত করা হবে।

বক্তব্য শেষে কাউন্সিলর শাহেন শাহের সভাপতিত্বে মহানগর বিএনপির শীর্ষ দুই নেতা নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে নেতাকর্মীরা মদনগঞ্জ বটতলায় বিভিন্ন বিপণিবিতান, ভ্রাম্যমাণ দোকান ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন।

লিফলেট বিতরণ ও গণসংযোগ কালে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি গোলাম মোস্তফা সাগর, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাসুদ রানা, এড. এইচ এম আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, বিএনপি নেতা আলমগীর হোসেন চঞ্চ , আব্দুস সালাম, আশরাফ উদ্দিন, সোহেল খান বাবু, নাসির উল্লাহ টিপু, মাহবুবুর রহমান, মাসুম মিয়া, মিজানুর রহমান রিপন, উজ্জ্বল সরদার, শিবু দাস, সারোয়ার হোসেন, মহানগর যুবদল নেতা সম্রাট হাসান সুজন, সোহেল প্রধানসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email