রবিবার, মে ১৯, ২০২৪
রাজনীতিসিদ্ধিরগঞ্জ

মানুষ পুড়িয়ে ক্ষমতায় বসা যাবেনা : লিপি ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নির্বাচনে না গিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে ক্ষমতায় বসা যাবেনা, তা হয়তো বিএনপি ভুলে গেছে। তাই আপনারা কেন্দ্র গিয়ে ভোট দিয়ে বিএনপির নৃশংসতার প্রতিবাদ ও আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়ান, স্বাধীনতার বিরদ্ধ শক্তিকে প্রতিহত করুন ।

সিদ্ধিরগঞ্জের ১ নং ওয়ার্ডের মিজমিজি রেকমত আলী উচ্চ বিদ্যালয় মাঠে এক নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠানে এ বক্তব্য দেন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সহধর্মিনী লিপি ওসমান।

তিনি বলেন, বিএনপি খেলছে আগুন নিয়ে, আর আমরা খেলবো ভোট নিয়ে। তাদের অস্ত্র আগুন আর আমাদের অস্ত্র ভোট।  শেখ হাসিনাকে পাশে রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবার প্রধানমন্ত্রীর আসনে বসাতে হবে। তাদের অস্ত্র আগুন আর আমাদের অস্ত্র ভোট।  নির্বাচনে না গিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে ক্ষমতায় বসা যাবেনা, তা হয়ত বিএনপি ভুলে গেছে। তাই আপনারা কেন্দ্র গিয়ে ভোট দিয়ে বিএনপির নৃশংসতার প্রতিবাদ ও আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়ান। ভোটের মাধ্যমেই তাদের নৈরাজ্য প্রতিহত করতে হবে। কেন্দ্রে ভোটার উপস্থিতি দেখে তারা যেন বুঝতে পারে জনগণ তাদের সঙ্গে নাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, মনোয়ারা বেগমসহ আরও অনেকে।

RSS
Follow by Email