সোমবার, মে ২০, ২০২৪
Led02জেলাজুড়েবন্দররাজনীতি

আমার আর সুফিয়ানের মাঝে সমঝোতা হয়েছে : এম এ রশীদ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান প্রার্থী এম এ রশিদ বলেন, আমার আরও সুফিয়ানের মাঝে সমঝোতা হয়েছে। এই সমঝোতা বন্দর আওয়ামী লীগ ও বন্দরবাসী আজীবন মনে রাখবে।

রবিবার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টায় বন্দর ফরাজিকান্দা আওয়ামীলীগ অফিসের প্রাঙ্গণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় সভায় এ কথা বলেন চেয়ারম্যান প্রার্থী এম এ রশিদ।

সভায় তিনি বলেন, আবু সুফিয়ান বয়সে আমার ছোট হলেও জ্ঞানে আমার থেকে বড়। আমি সুফিয়ান একই দল করি। আমাদের কেন্দ্র থেকে নির্দেশনা এসেছে। আমরা সেই নির্দেশনা মেনে নিয়েছি। এখানে কেউ কেউকে বসিয়ে দেয়নি নাই, এখানে সম্মান দেখানো হয়েছে। আবু আমি সুফিয়ানকে আন্তরিক ধন্যবাদ জানাই।

সভায় তিনি আরও বলেন, রাজাকার পরিবারের সদস্যদের মুখে বঙ্গবন্ধুর নামের এই কটূক্তি শোনা স্বাভাবিক। তারা এই দুর্সাহস আগেও দেখিয়েছেন। তাদের এই জবাব দেওয়ার জন্য বন্দরের সকল নেতাকর্মীরা সব সময় প্রস্তুত। কিন্তু সেই জবাব আপনি নিতে পারবেন না মুকুল সাহেব। তাই নিজেই বক্তব্য সংশোধন করেন। নাহলে আমরা সংশোধন করিয়ে দেবো। বঙ্গবন্ধুর আদর্শকে বাঁচিয়ে রাখতে আমরা সবাই কাজ করব।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানসহ বন্দরের ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা।

RSS
Follow by Email