শনিবার, মে ৪, ২০২৪
Led02জেলাজুড়েবন্দররাজনীতি

বন্দর উপজেলা নির্বাচন থেকে সড়ে দাড়ালেন আবু সুফিয়ান

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা পরিষদ নির্বাচন থেকে সড়ে দাড়িয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান। রবিবার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টায় বন্দর ফরাজিকান্দা আওয়ামীলীগ অফিসের প্রাঙ্গণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী এম এ রশিদের পক্ষে এই মতবিনিময় সভায় এ ঘোষণা দেন আবু সুফিয়ান।

মত বিনিময় সভায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান বলেন, একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সুষ্ঠ ও নিরাপেক্ষ নির্বাচন সম্ভব। এটা গত জাতীয় নির্বাচনে প্রমাণ হয়েছে। বিএনপি আমাদের নির্বাচনকে বিতর্কিত করার জন্য নানা ষড়যন্ত্র করেছে। এবারের উপজেলা পরিষদ নির্বাচনকে সবার জন্য অবাধ করা হয়েছে, কোন দলীয় প্রতিক দেওয়া হয়নি। যার কারণে আমি এবং আমাদের রশীদ ভাই নির্বাচনে মনোনয়ন নিয়েছি। কিন্তু দেখা গেলো, এই বন্দরে জাতীয় পার্টির একজন নামধারী নেতা নির্বাচন করছে যার পূর্বপুরুষ রাজাকার হিসেবে চিহ্নিত। এখানে বিএনপি গোমটা লাগিয়ে নির্বাচনে এসেছে। মুকুল বিএনপির লোক। যখন তারা এমন খেলা শুরু করেছে, দলের উপর মহলের নেতৃবৃন্দদের মাধ্যমে রশীদ ভাই এবং আমার মধ্যে আলোচনা হয়। এখানে দলীয় স্বার্থে যাতে আওয়ামী লীগ যেন জয়লাভ করে তাই আমাদের একজনকে প্রার্থী হতে হবে। আওয়ামী লীগের পক্ষে জয় ছিনিয়ে আনার জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়। একজন মুক্তিযোদ্ধার প্রতি শ্রদ্ধা রেখে আমি আমার নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছি। রশিদ ভাই জয়লাভ করলে স্বাধীনতার শক্তি নির্বাচিত হবে। এখানে খামচি দেওয়ার জন্য পরাজিত শক্তি চুপ করে বসে আছে। আমরা সবাই রশীদ ভাইকে ভোট দেব।

এসময় মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদলসহ বিভিন্ন ওয়াড ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email