Fri, 21 Sep, 2018
 
logo
 

৮ নভেম্বর ইয়ার্ন মার্চেন্টের নির্বাচন

লাইভ নারায়ণগঞ্জ: আগামী ৮ নভেম্বর বাংলাদেশ ইয়ার্ন মাচেন্টস অ্যাসোসিয়েশনের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। অ্যাসোসিয়েশনের সচিব স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ।


বিজ্ঞপ্তিতে নির্ধারিত সময়ের মধ্যে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হওয়ার ব্যাপারে প্রয়োজনীয় শর্ত পূরণ করার জন্য সকল সদস্যদের অনুরোধ জানানো হয়েছে । জরুরী বিজ্ঞপ্তির কারণ হিসেবে চলতি বছর জাতীয় নির্বাচনের সময় সূচীর বিষয়টি বিবেচনা করে দ্বি-বার্ষিক নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয় , অ্যাসোসিয়েশনের গণতন্ত্রের ১৬(১)(খ) ধারা মোতাবেক নির্বাচনের পূর্ববর্তি ১২০ দিনের মধ্যে যারা সদস্য হবে এবং পূর্ববর্তী ৬০ দিনের মধ্যে যারা বকেয়া চাঁদা পরিশোধ করবেন শুধুমাত্র তারাই ভোটাধিকার প্রয়োগ কিংবা নির্বাচনের প্রতিদ¦ন্দিতা করার সুযোগ পাবে। বার্ষিক চাঁদার হার, সাধারণ গ্রুপে নবায়ন ফি ১ হাজার টাকা , অ্যাসোসিয়েশন গ্রুপে ৫ শত টাকা । নতুন সদস্যদের জন্য, সাধারণ গ্রুপে ভর্তি ও চাঁদা সহ ২ হাজার টাকা। অ্যাসোসিয়েট গ্রুপে এক হাজার টাকা । ভোটার হওয়ার জন্য লাগবে হাল নাগাদ ট্রেড লাইসেন্সের ফটোকপি, হাল নাগাদ, টিআইএন-ট্যাক্র পরিশোধ রশিদের ফটোকপি, দুই কপি পি পি সাইজ কালার ছবি এবং ভিজিটিং কার্ড বা মালিকের মোবাইল নাম্বার ।


উল্লেখ্য গত ২ জুলাই জরুরী বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয় । এর আগে ২০১৬ সালের ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে বিনা প্রতিদ¦ন্দিতায় বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস অ্যাসোসিয়েশন ২০১৬-১৮ অর্থবছরের পরিশোধে সভাপতি পদে এম সোলায়মান , সিনিয়র সহ সভাপতি পদে হাজী আব্দুল মান্নান এবং সহ সভাপতি পদে মো. নিছার উদ্দিন কামাল নির্বাচিত হন ।


ওই নির্বাচনে নির্বাচিত হওয়া কার্য নির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন , সরোজ কুমার সাহা ,আব্দুল্লা আল হোসেন বাপ্পি, মিন্টু চন্দ্র সাহা , দেবদাস সাহা , মো. জিয়াউর রহমান জিয়া , মোঃ সিরাজুল ইসলাম , বিপ্লব কুমার সাহা, মো. মহিউদ্দিন তুরান , হাবিব ইব্রাহিম বাবুল , কমল সাহা , এম তাজিমুল ইসলাম , এস এম হেদায়েতুল আলিম , মো. জামান মিয়া , উত্তম কুমার সাহা ও মো. কামরুল হাসান ।

সর্বশেষ সংবাদ শিরোনাম