শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসদর

লিষ্ট চাওয়ার পরও হকাররা শহীদ মিনারে বসে যাচ্ছেতাই বলছে: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেন, হকাররা আমাদের জনপ্রতিনিধিদের চ্যালেঞ্জ করেছে যেটা উচিত হয়নি। এর আগেও আমরা বলেছি হকাদের যে, তোমরা একটা তালিকা দাও, আমরা পর্যায়ক্রমে সমস্যাগুলোর সমাধান করব, আমরা তো মানুষ। কিন্তু তারা শহীদ মিনারে বসে যা ইচ্ছে তাই কথা বলছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জনপ্রতিনিধিদের এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলে এমপি সেলিম ওসমান।

সেলিম ওসমান বলেন, আজকের বৈঠকটা রীতিমত একটি ঘরোয়া বৈঠক। আজকে হকাররা আমাদের চ্যালেঞ্জ করেছে। হকাররা আমাদের জনপ্রতিনিধিদের চ্যালেঞ্জ করেছে যেটা উচিত হয়নি। এর আগেও আমরা বলেছি হকাদের যে, তোমরা একটা তালিকা দাও, আমরা পর্যায়ক্রমে সমস্যাগুলোর সমাধান করব, আমরা তো মানুষ। কিন্তু তারা শহীদ মিনারে বসে যা ইচ্ছে তাই কথা বলছে। আজকের বৈঠকে কথা হয়েছে সেটা হলো রাস্তাঘাটকে কিভাবে আরও সুন্দর করে সাজানো যায়। আমরা সড়ক থেকে অতিরিক্ত গাড়ি বা রিকশা কিভাবে কমাতে পারি সেটা নিয়ে কথা বলেছি। এছাড়া হকার যদি লিস্ট দেয় তাহলে তাদের সহযোগিতা করবে। কিন্তু তাই বলে একজন মানুষের জন্য একশত মানুষের ক্ষতি হবে এটা করতে দেবো না। যাদের ভোটে জনপ্রতিনিধিরা নির্বাচিত হয়েছি সেই ভোটারদের কষ্ট পেতে দেবো না।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা প্রশাসক মাহমুদুল হক প্রমুখ।

RSS
Follow by Email