রবিবার, মে ৫, ২০২৪
জেলাজুড়েসদর

নগর সমস্যা সমাধানে জনপ্রতিনিধি ও প্রশাসনের বৈঠক অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: হকার, যানজট সহ বিভিন্ন নগর সমস্যা সমাধানে বৈঠক করেছে জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাহমুদুল হক, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসামনসহ জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা।

বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমপি সেলিম ওসমান বলেন, আজকের বৈঠকটা রীতিমত একটি ঘরোয়া বৈঠক। আজকে হকাররা আমাদের চ্যালেঞ্জ করেছে। হকাররা আমাদের জনপ্রতিনিধিদের চ্যালেঞ্জ করেছে যেটা উচিত হয়নি। এর আগেও আমরা বলেছি হকাদের যে, তোমরা একটা তালিকা দাও, আমরা পর্যায়ক্রমে সমস্যাগুলোর সমাধান করব, আমরা তো মানুষ। কিন্তু তারা শহীদ মিনারে বসে যা ইচ্ছে তাই কথা বলছে। আজকের বৈঠকে কথা হয়েছে সেটা হলো রাস্তা-ঘাটকে কিভাবে আরও সুন্দর করে সাজানো যায়। আমরা সড়ক থেকে অতিরিক্ত গাড়ি বা রিকশা কিভাবে কমাতে পারি সেটা নিয়ে কথা বলেছি। এছাড়া হকার যদি লিস্ট দেয় তাহলে তাদের সহযোগিতা করবে। কিন্তু তাই বলে একজন মানুষের জন্য একশত মানুষের ক্ষতি হবে এটা করতে দেবো না। যাদের ভোটে জনপ্রতিনিধিরা নির্বাচিত হয়েছি সেই ভোটারদের কষ্ট পেতে দেবো না।

সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, গতকাল ২১শে ফেব্রুয়ারি গিয়েছে, আজ ২২শে ফেব্রুয়ারি। সিটি কর্পোরেশন কোন অনুমোদন দেয় নাই, জেলা প্রশাসনের কোন অনুমোদন ছিল না। কিভাবে হকার নামধারী খুনি, বাজে লোক, অবৈধ লোক জনপ্রতিনিধিদের বিরুদ্ধে হুংকার দিবে। এত বড় সাহস তারা কোথেকে পায় সেটা আমার বোধগম্য নয়। মানবিকতার খাতিরে আমি ৬শ‘ থেকে সাড়ে ৮শ‘ হকারের অবস্থানের ব্যবস্থা করেছি। আমি এমপি মহোদয়কে অনুরোধ করবো, সেই লিস্ট চেক করার জন্য। যারা দোকান বিক্রি করে বাইরে বসেছে তাদের বিরুদ্ধে যেন প্রশাসন যেন একশনে যায়।

RSS
Follow by Email